shono
Advertisement

বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বিজেপি কর্মীকে বেধড়ক মার, অভিযোগের তীর তৃণমূলের দিকে

অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব বিজেপি।
Posted: 04:39 PM Jan 25, 2021Updated: 06:29 PM Jan 25, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি (BJP) কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ব্যাপক ভাঙচুর চালানো হয় ওই যুবকের বাড়িতে। ঘটনার প্রতিবাদে নিমতা থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা।

Advertisement

উত্তর দমদম পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুরজিৎ দাস নামে ওই বিজেপি কর্মী। অভিযোগ, সুব্রত, রণ ও লিও-সহ বেশ কয়েকজন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী বাড়ি থেকে তুলে নিয়ে যায় সুরজিৎকে। বন্দুকের বাঁট ও বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয় তাঁকে। গুরুতর আহত অবস্থায় সুরজিৎকে নিয়ে যাওয়া হয় ভরতি করা হয় স্থানীয় হাসপাতালে। বর্তমানে চিকিৎসা চলছে তাঁর। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে নিমতা। ঘটনার প্রতিবাদে নিমতা (Nimta) থানার সামনে সোমবার সকালে বিক্ষোভ দেখায় বিজেপির নেতারা। অভিযুক্তদের শাস্তির দাবিতে সুর চড়ান তাঁরা।

[আরও পড়ুন: স্বাস্থ্যসাথী কার্ড পাননি? ভোটের মুখে সহজে পরিষেবা প্রাপ্তির দিশা দেখালেন মুখ্যমন্ত্রী]

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে ব্যাপক বোমাবাজি, গুলি চালানোর ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছিল নিমতা। শব্দ পেয়ে  রাতেই বাড়ি থেকে বেরিয়ে পড়েন স্থানীয় বিজেপি নেত্রী শম্পা কুণ্ডু। দেখতে পান, পাড়ার মোড়ে কেউ বা কারা শূন্যে গুলি ছুঁড়ে এলাকা সন্ত্রস্ত করার চেষ্টা করছে। গুলি চালিয়ে দুষ্কৃতীরা পালিয়ে যায়। পরে অবশ্য শম্পাদেবীর বাড়ির সামনে বোমার স্প্লিন্টারও পড়ে থাকতে দেখেন। বিধানসভা ভোট যতই এগিয়ে আসছে ততই রাজ্যের বিভিন্নপ্রান্ত থেকে অশান্তির ছবি প্রকাশ্যে আসছে। কোথাও বিজেপি নেতাদের আক্রমণের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। কোথাও আবার শাসকদলের নেতা-কর্মীদের আক্রমণের অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে সরগরম রাজ্য-রাজনীতি।

[আরও পড়ুন: ‘নেতাজি তথা বাংলাকে অপমান করেছে ওরা’, ভিক্টোরিয়ার ঘটনায় বিজেপিকে তীব্র আক্রমণ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার