shono
Advertisement

মর্মান্তিক! সিনেমার দৃশ্য নকল করে খেলতে গিয়ে মৃত্যু নাবালিকার

সবংয়ের দেভোগে উদ্ধার ১০ বছরের নাবালিকার দেহ। পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।
Posted: 09:49 AM Apr 29, 2024Updated: 09:56 AM Apr 29, 2024

অংশুপ্রতিম পাল, খড়গপুর: সিনেমা, সিরিয়ালে দেখা আত্মহত্যার দৃশ্য নকল করতে গিয়ে মর্মান্তিক পরিণতি নাবালিকার। পশ্চিম মেদিনীপুরের সবংয়ে মৃত্যু হল বছর দশেকের মেয়ের। রবিবার সবংয়ের (Sabang) দেভোগ গ্রাম পঞ্চায়েতে ঘটনায় গোটা গ্রামে শোকের ছায়া। স্রেফ খেলতে খেলতেই যে ছোট্ট মেয়েটির এমন মর্মান্তিক পরিণতি হবে, কেউ তো দুঃস্বপ্নেও তা কল্পনা করতে পারেনি। ঘটনার খবর পেয়ে সবং থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে।

Advertisement

দেভোগের ভিকনি বাটিটাকী এলাকার বাসিন্দা, বছর দশের প্রেয়সী মাইতি। রবিবার বিকেলে সে বাড়িতেই খেলছিল। পরিবার সূত্রে খবর, একটি টুলের উপর উঠে খেলার সময়ে জামার ফিতে আটকে যায় উপরে থাকা একটি বাঁশে। তখনও কেউ কিছু টের পাননি। তার কিছুক্ষণ পরই পরিবারের লোকজনের নজরে পড়ে মেয়ের ঝুলন্ত দেহ (Hanging Body)। সঙ্গে সঙ্গে প্রেয়সীকে ওই অবস্থা থেকে উদ্ধার করে সবং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে সব শেষ! মৃত্যু হয়েছে প্রেয়সীর।

[আরও পড়ুন: ‘আমার মতো এত কাজ কেউ করেনি’, মুখ্যমন্ত্রীর মন্তব্যের পরই মুখ খুললেন সুজাপুরের বিধায়ক

পরিবার সূত্রে খবর, সিনেমায় দেখা গলায় ফাঁস দেওয়ার দৃশ্য সে খেলার ছলে নকল করছিল। তার জেরেই এই পরিণতি হল। বাবা খোকন মাইতির কথায়, ''ও মাঝেমধ্যে আমার মোবাইল দেখত। দুপুরে আমরা একসঙ্গে গোপাল ভাঁড় দেখছিলাম। তার পর খাওয়াদাওয়াও করলাম। কিন্তু এভাবে ফাঁসের দৃশ্য নকল করে খেলার বিষয়টা আমরা কেউ জানি না। আর তা থেকে কী ঘটে গেল!'' প্রেয়সীর দিদা জানাচ্ছেন, মেয়ে চোখের সামনেই খেলছিল। একটা টুলে উঠেছিল। উপরের দিকে থাকা একটা বাঁশে জামার ফিতে আটকে গিয়েছিল। তার কিছুক্ষণ পরই মা এসে দেখেন, মেয়ে ঝুলছে। সঙ্গে সঙ্গে উদ্ধার করা হলেও বাঁচানো গেল না। পুলিশ জানিয়েছে, কোনও অভিযোগ দায়ের হয়নি, কিন্তু অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে।

[আরও পড়ুন: বঙ্গে মুখ্যমন্ত্রীর মুখ কি শুভেন্দু? সোজাসাপ্টা জবাব দিলীপ ঘোষের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সিনেমায় ফাঁসের দৃশ্য নকল করতে গিয়ে মর্মান্তিক মৃত্য়ু নাবালিকার।
  • সবংয়ের ১০ বছরের প্রেয়সীর ঝুলন্ত দেহ উদ্ধার।
Advertisement