shono
Advertisement

শিয়ালদহ-সোনারপুর লোকালে আগুন আতঙ্ক, পার্ক সার্কাস স্টেশনে ছড়াল তীব্র চাঞ্চল্য

ট্রেনের প্রথম কামরা থেকে গলগল করে ধোঁয়া বেরতে শুরু করে। The post শিয়ালদহ-সোনারপুর লোকালে আগুন আতঙ্ক, পার্ক সার্কাস স্টেশনে ছড়াল তীব্র চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.
Posted: 09:40 AM Feb 12, 2020Updated: 10:14 AM Feb 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সাতসকালে শিয়ালদহ-সোনাপুর লোকালে আগুন আতঙ্ক। ট্রেনের প্রথম কামরা থেকে গলগল করে ধোঁয়া বেরতে শুরু করে। যার জেরে ছড়ায় তীব্র চাঞ্চল্য। শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল।

Advertisement

অন্যান্য কর্মব্যস্ত দিনের মতো বুধবার সকালেও দক্ষিণ শাখার এই লোকালে ছিল উচপে পড়া ভিড়। তারই মধ্যে ট্রেনটি পার্ক সাকার্স স্টেশন পৌঁছনোর পর প্রথম কামরা থেকে হঠাৎ ধোঁয়া বেরতে দেখেন যাত্রীরা। আতঙ্কিত হয়ে অনেকেই সেই সময় ট্রেন থেকে নেমে পড়েন। প্রায় ২২ মিনিটে সেখানে দাঁড়িয়ে থাকে সোনারপুর লোকালটি। এরপর ওই অবস্থাতেই বালিগঞ্জ স্টেশন পর্যন্ত ট্রেনটিকে নিয়ে যাওয়া হয়। সেখানেই ৪ নম্বর প্ল্যাটফর্মে রাখা হয়েছে ওই ট্রেনটিকে। সেখানেই যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। জানানো হয়, আপাতত ট্রেনটিতে সফর করা যাবে না। অফিস টাইমে এমন ঘটনা ঘটায় চূড়ান্ত নাজেহাল পরিস্থিতি নিত্যযাত্রীদের। এরপর থেকেই দক্ষিণ শাখায় রেল পরিষেবা ব্যাহত।

[আরও পড়ুন: বিজেপির অভিনন্দন যাত্রাকে ঘিরে ধুন্ধুমার সোনারপুরে, তৃণমূল ভয় পেয়েছে বললেন মুকুল]

এদিকে, ঠিক কীভাবে প্রথম কামরা আগুন লাগল, কেউই বা এত বেশি পরিমাণে ধোঁয়া বেরতে থাকে, সেই কারণ এখনও স্পষ্ট নয়। খবর দেওয়া হয় পূর্ব রেল কর্তৃপক্ষকে। জানা গিয়েছে, বালিগঞ্জেই রেলকর্মীরা ট্রেনটিকে পরীক্ষা করবেন। প্রয়োজনে মেরামতিও করা হবে। তবে তাঁদের প্রাথমিক ধারণা, ব্রেক বাইন্ডিংয়ের সমস্যায় জন্যই হয়তো এ ঘটনা ঘটেছে। আগুন লাগার অন্য কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

এতেকেই শিয়ালদহ মেন শাখার নৈহাটি ও ইছাপুর স্টেশনের মাঝে স্বয়ংক্রিয় সিগন্যালিংয়ের কাজের জন্য বাতিল করা হয়েছে বহু ট্রেন, যার জেরে রোজই ভোগান্তির শিকার হচ্ছেন নিত্যযাত্রীরা। এবার দক্ষিণ শাখায় আগুন আতঙ্ক ছড়ায় ট্রেন যাত্রাই দুর্বিসহ হয়ে উঠেছে শহরবাসীর কাছে।

[আরও পড়ুন: স্কুলে এনআরসি ফর্ম বিলি! গেটে তালা লাগালেন মুসলিম অভিভাবকরা]

The post শিয়ালদহ-সোনারপুর লোকালে আগুন আতঙ্ক, পার্ক সার্কাস স্টেশনে ছড়াল তীব্র চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement