shono
Advertisement
Kolkata Metro

সিগন্যাল সমস্যায় ফের মেট্রো বিভ্রাট, পুজোর মুখে চূড়ান্ত ভোগান্তি যাত্রীদের

সন্ধে ৬টা থেকে বন্ধ দমদম-দক্ষিণেশ্বরের মধ্যে মেট্রো চলাচল।
Published By: Sucheta SenguptaPosted: 07:20 PM Oct 04, 2024Updated: 08:03 PM Oct 04, 2024

নব্যেন্দু হাজরা: পুজোর মুখে ফের মেট্রো বিভ্রাট। ভর সন্ধেবেলা সিগন্য়াল সমস্যার জেরে দমদম-দক্ষিণেশ্বরের মধ্যে মেট্রো চলাচল আপাতত বন্ধ। সন্ধে ৬টা থেকে এই সমস্যা চলছে বলে মেট্রোরেল সূত্রে খবর। যার জেরে বাকি স্টেশনগুলিতেও দেরিতে চলছে মেট্রো। দক্ষিণেশ্বর, দমদম থেকে  শুরু করে প্রতিটি স্টেশনে দাঁড়িয়েছিল মেট্রো। ঘড়িতে সময় তখন ৫টা ৫৬। দমদম থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো পরিষেবা স্বাভাবিক হলেও সন্ধেবেলা অফিস ফেরত যাত্রীরা চূড়ান্ত ভোগান্তির শিকার হন। 

Advertisement

মেট্রো সূত্রে খবর, সন্ধের পর থেকে ৭ টা ১৯ থেকে ফের স্বাভাবিক হয়েছে মেট্রো চলাচল। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত আপ ও ডাউনে চলাচল স্বাভাবিক হয়েছে। তবে প্রায় দেড়ঘণ্টা দমদম-দক্ষিণেশ্বরের মধ্যে পরিষেবা ব্যাহত থাকার জেরে যাত্রীচাপে প্রতিটি মেট্রোই ভিড়ে ভিড়াক্কার। পুজোর মুখে এ ধরনের সমস্য়ায় ক্ষুব্ধ যাত্রীরা। রক্ষণাবেক্ষণ নিয়ে প্রশ্ন উঠেছে।

বৃহস্পতিবার সন্ধের দিকেও একইভাবে মেট্রোয় সমস্যা দেখা গিয়েছিল। প্রতিটি স্টেশনে বেশ কিছুক্ষণ ধরে ট্রেন দাঁড়িয়েছিল। ফলে পরিষেবা ব্যাপকভাবে বিলম্বিত হয়। তার কারণ অবশ্য জানা যায়নি। মনে করা হচ্ছে, যাত্রীদের চাপে মেট্রো দেরিতে চলেছে। শুক্রবারও একই পরিস্থিতি হল। সন্ধের পর থেকে মেট্রোর সিগন্যাল বিভ্রাট।  পরে তা স্বাভাবিক হলেও সমস্য়া রয়ে যায়। পুজোয় বাড়তি মেট্রো চালানোর সিদ্ধান্ত নিয়েছে কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। সময়ের ব্যবধান কমে যাবে। কিন্তু তার আগেই পর পর দুদিন সন্ধের ব্যস্ত সময়ে এই পরিস্থিতি তৈরি হওয়ায় চিন্তায় যাত্রীরা। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ব্যস্ত সময়ে ফের সিগন্যাল বিভ্রাট, মেট্রো পরিষেবা ব্য়াহত।
  • সন্ধে ৬টা থেকে বন্ধ ছিল দমদম-দক্ষিণেশ্বরের মধ্যে মেট্রো চলাচল, ৭.১৭ থেকে স্বাভাবিক হয় পরিষেবা।
Advertisement