shono
Advertisement

মুচিপাড়ায় দুই গোষ্ঠীর সংঘর্ষ রুখতে গিয়ে আক্রান্ত পুলিশ! আহত এক আধিকারিক-সহ ৩ পুলিশকর্মী

গ্রেপ্তার করা হয়েছে ৬ জনকে।
Posted: 08:56 PM Feb 11, 2023Updated: 08:56 PM Feb 11, 2023

অর্ণব আইচ: ফের শহরে পুলিশের উপর হামলা। মধ‌্য কলকাতার মুচিপাড়ায় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে আহত হলেন এক পুলিশ অফিসার ও দুই পুলিশকর্মী। এই ঘটনায় দু’পক্ষের ৬ জনকে পুলিশ গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে, মুচিপাড়ার এন সি বড়াল লেন ও পিসি বড়াল স্ট্রিটের কয়েকজন বাসিন্দাদের মধ্যে গোলমাল হয়।

Advertisement

এলাকার কয়েকটি বিষয় নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে বহুদিন ধরেই গোলমাল চলছিল। শুক্রবার সন্ধ‌্যায় ফের দুই গোষ্ঠীর কয়েকজনের মধ্যে প্রথমে বচসা হয়। তার পর চলে হাতহাতি। ক্রমে তা সংঘর্ষে পরিণত হয়। শুরু হয় ইট ও বোতল ছোঁড়াছুঁড়ি। লাঠি ও রড দিয়েও এক দল অন‌্য দলের উপর হামলা চালায়। এতে কয়েকজন আহত হন। গোলমালের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মুচিপাড়া থানার পুলিশ।

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপ অভিযান শুরুর আগেই ধাক্কা ভারতের মেয়েদের, পাকিস্তান ম্যাচে নেই স্মৃতি মন্ধানা]

গোলমাল থামাতে লাঠি নিয়ে তাড়া করলে পুলিশের উপর এসে পড়ে দুই গোষ্ঠীরই আক্রোশ। তারই জেরে শুরু হয় পুলিশের উপর হামলা। উন্মত্ত জনতার ছোড়া ইটের ঘায়ে আহত হন মুচিপাড়া থানার সাব ইন্সপেক্টর সুব্রত ধর। তাঁর মাথায় চোট লাগে। এ ছাড়াও আরও দুই কনস্টেবল আহত হন। তিনজনকেই রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর পর শুরু হয় পুলিশের ধরপাকড়। সিসিটিভির ফুটেজ (CCTV) দেখে ওই এলাকার ৬ জন বাসিন্দাকে পুলিশ গ্রেপ্তার করে। টুটুল দাস, সোমনাথ দাস ওরফে কালু, প্রবাল দাশগুপ্ত ওরফে পোবলা, পার্থ দাস ওরফে ছোটকা, রাহুল দাস ও পল্লবকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: ‘অস্ট্রেলিয়ার ক্ষতে লবন-লেবু ঘষে দিয়েছে ভারত’, স্মিথদের কটাক্ষ জাদেজার]

তাদের বিরুদ্ধে সংঘর্ষ, দাঙ্গা, পুলিশের উপর আক্রমণ, সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ তুলে মামলা দায়ের করা হয়েছে। পুরো ঘটনাটির তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ (Kolkata Police)।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement