shono
Advertisement

এনজিও-র হস্টেলে মহিলা কর্মীর শ্লীলতাহানি, গ্রেপ্তার তরুণ গবেষক

আর্কিওলজির ওই গবেষক হস্টেলের ওয়ার্ডেনের কাজও করতেন। The post এনজিও-র হস্টেলে মহিলা কর্মীর শ্লীলতাহানি, গ্রেপ্তার তরুণ গবেষক appeared first on Sangbad Pratidin.
Posted: 09:56 AM Aug 31, 2018Updated: 10:26 AM Aug 31, 2018

অর্ণব আইচ: এনজিও পরিচালিত হস্টেলের ভিতর মহিলা কর্মীর শ্লীলতাহানি। উত্তর কলকাতার শ্যামপুকুর থানার পুলিশের হাতে গ্রেপ্তার হলেন এক তরুণ গবেষক। আর্কিওলজির ওই গবেষক হস্টেলের ওয়ার্ডেনের কাজও করতেন। আদালতে তোলা হলে ওই যুবককে জেল হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

Advertisement

[ভারভারা রাওয়ের গ্রেপ্তারির প্রতিবাদ, শুক্রবার দিনভর অনশনে মাও বন্দিরা]

এদিকে, গবেষক ওই যুবক পুলিশের কাছে দাবি করেছেন, এনজিও পরিচালিত হস্টেলটিতে বহু দুর্নীতি চালাচ্ছিলেন ওই মহিলা। ওয়ার্ডেন হিসাবে যোগদান করার পরই তিনি বুঝতে পারেন, বিভিন্ন ক্ষেত্রে কমিশন নিয়ে অতিরিক্ত রোজগার করেন ওই মহিলাকর্মী। এর পরই প্রতিবাদ করে ওঠেন যুবক। গত ২৫ আগস্ট কমিশন নেওয়াকে কেন্দ্র করেই ওই মহিলাকর্মীর সঙ্গে গবেষকের বাদানুবাদ হয়। তার পরই মহিলা পুলিশের কাছে অভিযোগ জানান, গত ১৩ আগস্ট হস্টেলের ভিতর তাঁর শ্লীলতাহানি করেছেন ওই ওয়ার্ডেন। তিনি ২৯ আগস্ট পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। ঘটনার ১৬ দিন পর কেন মহিলা অভিযোগ দায়ের করলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এর আগেও মধ্য কলকাতার বউবাজারে একটি এনজিও-র হস্টেলের ভিতর এক যুবতীকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ ওঠে। ফের এনজিও হস্টেলের ভিতর ঘটল এই ধরনের ঘটনা। তাই পুলিশ গুরুত্ব দিয়ে দেখছে ঘটনাটি।

[চলন্ত বাসে ছাত্রীকে ছুরি মেরে পালাল দুষ্কৃতী, হাওড়ায় চাঞ্চল্য]

পুলিশ জানিয়েছে, পূর্ব বর্ধমানের রায়নার বাসিন্দা ওই তরুণ গবেষক আংশিকভাবে এনজিও পরিচালিত হস্টেলের ওয়ার্ডেনের কাজ করতেন। ওই মহিলা কর্মী বহুদিন ধরেই কাজ করেন এনজিওতে। মহিলার অভিযোগ, গত ১৩ আগস্ট তাঁকে কম্পিউটার শেখানোর নাম করে হস্টেলের তিনতলায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর শ্লীলতাহানি করেন ওই যুবক। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই গবেষককে গ্রেপ্তার করেছে। ঘটনাটির তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

The post এনজিও-র হস্টেলে মহিলা কর্মীর শ্লীলতাহানি, গ্রেপ্তার তরুণ গবেষক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার