shono
Advertisement
Salt Lake

কলকাতার পর এবার সল্টলেক, সেই মোবাইল চোর সন্দেহে 'গণপ্রহার', মৃত্যু যুবকের

অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ তিনজনকে আটক করেছে। তাঁদের মধ্যে একজন আবার বাংলাদেশের বাসিন্দা বলে জানা গিয়েছে।
Published By: Sucheta SenguptaPosted: 02:43 PM Jun 29, 2024Updated: 03:25 PM Jun 29, 2024

বিধান নস্কর, দমদম: ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই একই ঘটনার পুনরাবৃত্তি শহরে। কলকাতার পর এবার সল্টলেক (Salt Lake)। সেই মোবাইল চোর সন্দেহে গণপিটুনির অভিযোগ। সল্টলেকের পোলেনাইটে মৃত্যু হল ২২ বছরের এক যুবকের। তাঁর নাম প্রসেন মণ্ডল। শনিবার ভোরে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে তাঁকে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে ইলেকট্রনিক্স কমপ্লেক্স (ETC) থানার পুলিশ তিনজনকে আটক করেছে। তাঁদের মধ্যে একজন আবার বাংলাদেশের বাসিন্দা বলে জানা গিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: শপথ ইস্যু: মুখ্যমন্ত্রী ও তৃণমূলের বিরুদ্ধে মানহানির মামলা দায়েরের পথে রাজ্যপাল]

জানা গিয়েছে, পোলেনাইটের বাসিন্দা প্রসেন মণ্ডল সামনের একটি বাড়ি থেকে মোবাইল ফোন চুরি করেছে বলে সন্দেহ করেন বাড়ির লোকজন। অভিযোগ, এর পর সেই বাড়ির গৃহকর্তা, তাঁর ছেলে ও বন্ধু মিলে প্রসেনকে বেধড়ক মারধর (Lynching) করেন। মারতে মারতে বাড়ি থেকে দূরে অন্যদিকে নিয়ে চলে যাওয়া হয়। এক প্রত্যক্ষদর্শী জানান, সকাল সাড়ে ৭টা নাগাদ তাঁরা দেখতে পান, একটি মৃতদেহ পড়ে রয়েছে। তা দেখে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই যুবককে। চিকিৎসকরা তাঁকে মৃত (Death) বলে ঘোষণা করেন। 

এই হাসপাতালে যুবককে নিয়ে যাওয়া হয়।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে করুণাময়ীর (Karunamoyee)কাছে একটি বেসরকারি হাসপাতাল থেকে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায় খবর যায়, এক ব্যক্তি যুবককে সঙ্গে নিয়ে এসেছে চিকিৎসার জন্য। কিন্তু চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেছেন। মৃত অবস্থায়। এবং যে নিয়ে এসেছে তাকে আটকে রাখা হয়েছে। পুলিশ ঘটনার তদন্তে নেমে তিনজনকে আটক করেছে। তাদের নাম তপন সরকার, হর্ষিত সরকার ও শ্রীদাম মণ্ডল। এদের মধ্যে একজন বাংলাদেশের (Bangladesh) বাসিন্দা।

[আরও পড়ুন: ‘বিচারব্যবস্থায় রাজনৈতিক পক্ষপাতিত্ব অনুচিত’, সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির কাছে আর্জি মমতার]

শুক্রবার মুচিপাড়া থানা এলাকার 'উদয়ন' হস্টেলে এই একইরকম ভাবে মোবাইল চোর সন্দেহে এক ব্যক্তিকে মারধর করা হয়। তাতেই তাঁর মৃত্যু হয় বলে অভিযোগ। সেই ঘটনার পর আবাসিকদের অনেককে গ্রেপ্তার করা হয়েছে। সেই ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সল্টলেকের ঘটনা। শহরে এভাবে গণপিটুনিতে মৃত্যুর ঘটনা বাড়তে থাকায় প্রশাসনের হস্তক্ষেপ চাইছেন আম নাগরিক। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতার পর সল্টলেক, ফের মোবাইল চোর সন্দেহে গণপিটুনির অভিযোগ।
  • ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা এলাকায় উদ্ধার যুবকের দেহ।
Advertisement