shono
Advertisement
Sealdah Station

চলন্ত ট্রেনে তরুণীর সঙ্গে 'অভব্যতা', শিয়ালদহ স্টেশনে তুমুল উত্তেজনা

৩ যুবক তরুণীর শারীরিক গঠন নিয়ে অশ্লীল আলোচনা এবং ছবি তোলার চেষ্টা করে বলেই অভিযোগ।
Published By: Sayani SenPosted: 12:20 PM Oct 21, 2024Updated: 01:43 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত ট্রেনে তরুণীর শারীরিক গঠন নিয়ে অশ্লীল আলোচনা। ছবি তুলে সোশাল মিডিয়ায় পোস্টের চেষ্টা। বাধা দিতে গিয়ে আক্রান্ত হতে হল তরুণীর প্রেমিককে। আর জি কর কাণ্ডের আবহে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত শিয়ালদহ স্টেশনের (Sealdah Station) ২১ নম্বর প্ল্যাটফর্ম চত্বর। এই ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে জিআরপি।

Advertisement

ওই তরুণী রবিবার রাতে ঢাকুরিয়া থেকে শিয়ালদহগামী ট্রেনে ওঠেন। সঙ্গে ছিলেন প্রেমিক। বসার জায়গা পান। প্রেমিকের কাঁধে মাথা দিয়ে বসে পড়েন। তাঁর দাবি, ট্রেনে থাকা বেশ কয়েকজন মহিলা সহযাত্রী তার বিরোধিতা করে। এর পর পার্ক সার্কাস স্টেশন থেকে জনাতিনেক যুবক ট্রেনে ওঠেন। অভিযোগ, ওই যুবকেরা তাঁর শারীরিক গঠন নিয়ে অশ্লীল আলোচনা শুরু করে। ছবি তুলে সোশাল মিডিয়ায় পোস্ট করারও চেষ্টা করে। তার প্রতিবাদ করেন তরুণী। শিয়ালদহ স্টেশনে ট্রেন থামে। এর পর ২১ নম্বর প্ল্যাটফর্মে ওই যুবকেরা নেমে যায়। তরুণী পিছু ধাওয়া করে ওই যুবকদের চড় মারেন। পালটা তাঁর উপর হামলা চালানোর চেষ্টা করে ওই তিন যুবক। তাতে বাধা দেন তরুণীর প্রেমিক। তাঁকে প্ল্যাটফর্মে ফেলে বেধড়ক মারধর করা হয় বলেই অভিযোগ।

তরুণীর দাবি, কর্তব্যরত জিআরপি সেই সময় অশান্তি ঠেকাতে কোনও ব্যবস্থা নেয়নি। বেশ কিছুক্ষণ পর ওই তিন যুবককে জিআরপি কন্ট্রোল রুমে নিয়ে যাওয়া হয়। অভিযোগ, জিআরপি কন্ট্রোল রুমে দাঁড়িয়ে ওই যুবকেরা ফের অশ্লীল কথাবার্তা বলে। তাতে বাধা দেন তরুণীর প্রেমিক। বাকবিতণ্ডা শুরু হলে জিআরপি আধিকারিক তরুণীর প্রেমিককে গ্রেপ্তারির হুঁশিয়ারি দেন বলেও অভিযোগ। যদিও শেষমেশ ওই তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় ফের আরও একবার নারীসুরক্ষা নিয়ে প্রশ্ন উঠছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলন্ত ট্রেনে তরুণীর শারীরিক গঠন নিয়ে অশ্লীল আলোচনা। ছবি তুলে সোশাল মিডিয়ায় পোস্টের চেষ্টা।
  • বাধা দিতে গিয়ে আক্রান্ত হতে হল তরুণীর প্রেমিককে।
  • এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত শিয়ালদহ স্টেশনের ২১ নম্বর প্ল্যাটফর্ম চত্বর। এই ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে জিআরপি।
Advertisement