shono
Advertisement

দিনের ব্যস্ত সময়ে নিউটাউনে চলন্ত বাসে ভয়াবহ আগুন, আতঙ্কে যাত্রীরা

সপ্তাহের দ্বিতীয় দিনে নিউটাউনের ডিজি ব্লকে অ্যাকশন এরিয়া ১-এর কাছে যাত্রীবাহী বাসে আগুন।
Posted: 12:40 PM Mar 05, 2024Updated: 02:12 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দিনের ব্যস্ত সময়ে শহরের উপকন্ঠ নিউটাউনে (Newtown) চলন্ত বাসে আগুন। নিউটাউনের ডিজি ব্লকে অ্যাকশন এরিয়া ১  বিশ্ববাংলা মোড়ের কাছে  সামনের দুর্ঘটনা। বাস থেকে ধোঁয়া বেরতে দেখে চিৎকার করেন যাত্রী ও স্থানীয়রা। চিৎকার শুনে বাস থামান চালক। 

Advertisement

দমকলের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। এখনও পর্যন্ত আহত বা মৃত্য়ুর কোনও খবর নেই। সপ্তাহের দ্বিতীয় দিনে ব্য়স্ততম সময়ে বাসে আগুন লাগায় চাঞ্চল্য ছড়িয়ে পরেছে এলাকায়।

[আরও পড়ুন: মাঝ বসন্তেও হালকা শীতের আমেজ! শুষ্ক আবহাওয়ায় নিম্নমুখী তাপমাত্রা]

স্থানীয় সূত্রে খবর, নিউটাউন থেকে আলিপুর রুটের ২৬০ নম্বর বাসে আগুন লাগে। যাত্রী নিয়ে আলিপুর থেকে নিউটাউনের দিকে আসছিল।  বিশ্ববাংলা (Biswa Bangla gate)মোড়ের কাছে আসতেই দেখা যায় গাড়ির ইঞ্জিন থেকে ধোঁয়া বেরোচ্ছে।  এরপরই তড়িঘড়ি যাত্রীদেরকে বাস থেকে নামিয়ে নিয়ে যাওয়া হয়।দমকলে ও পুলিশে খবর দেওয়া হলে ঘটনার স্থলে এসে পৌঁছে টেকনো সিটি থানার পুলিশ ও দমকলের একটি ইঞ্জিন। বাসটি ততক্ষণে আগুনে পুড়ে ছাই হয়ে যায়। কালো ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। ব্যস্ততম সময়ে আগুন লাগার ফলে বিশ্ব বাংলা মোড় থেকে শাপুরজিগামী রাস্তায় তৈরি হয় যানজট। আগুন লাগার সঠিক কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। তবে দমকলের প্রাথমিক অনুমান বাসে শর্ট সার্কিটের ফলে এই আগুন লেগেছে।

[আরও পড়ুন: ফের রাজ্যে মোদি, বিমানবন্দর থেকে রোড শো করে যাবেন বারাসতের সভায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement