shono
Advertisement

ছাত্রীর সঙ্গে সহবাসের পর যোগাযোগ বন্ধের অভিযোগ, কাঠগড়ায় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক

তরুণীর অভিযোগেরর ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। The post ছাত্রীর সঙ্গে সহবাসের পর যোগাযোগ বন্ধের অভিযোগ, কাঠগড়ায় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:20 PM Aug 07, 2020Updated: 08:20 PM Aug 07, 2020

অর্ণব আইচ: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ উঠল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের (Jadavpur University) এক অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের বিরুদ্ধে। বৃহস্পতিবার বিষয়টি জানিয়ে যাদবপুর থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, নির্যাতিতা তরুণী আদতে বীরভূমের (Birbhum) বাসিন্দা। পড়াশোনার কারণে ২০১৮ সাল থেকে কলকাতায় (Kolkata) রয়েছেন তিনি। নির্যাতিতার বক্তব্য অনুযায়ী, ২০১৮ সালে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ওই অধ্যাপকের সঙ্গে পরিচয় হয় তাঁর। ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে। পরবর্তীতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার তাঁর সঙ্গে সহবাস করেন অভিযুক্ত। অভিযোগ, চলতি বছরের শুরু থেকে আচমকা ওই ব্যক্তির আচরণের পরিবর্ত ঘটতে থাকে। এরপর মার্চ থেকে তরুণীর সঙ্গে সম্পূর্ণ যোগাযোগ বন্ধ করে দেন ওই অধ্যাপক।

[আরও পড়ুন: যাত্রী অমিল, ৭ দিনের মধ্যেই বাড়তি ভাড়া প্রত্যাহারের সিদ্ধান্ত ট্যাক্সি সংগঠনের]

জানা গিয়েছে, এরপর ওই পড়ুয়া একাধিকভাবে চেষ্টা করেও যোগাযোগ রাখতে রাজি হননি অধ্যাপক। সেই কারণেই বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতা। বৃহস্পতিবার গভীর রাতে অভিযোগ দায়েরের পরই গ্রেপ্তার করা হয়েছে ওই অধ্যাপককে। অভিযুক্তকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: এবার তৃতীয় লিঙ্গের মানুষদের পাশে রাজ্য, বাঙ্গুরে ডেডিকেটেড কোভিড বেডের ব্যবস্থা]

The post ছাত্রীর সঙ্গে সহবাসের পর যোগাযোগ বন্ধের অভিযোগ, কাঠগড়ায় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement