shono
Advertisement
swim

সাঁতার কাটতে গিয়ে হার্ট অ্যাটাক! মৃত্যু সল্টলেকের কিশোরীর

এর পরেই সুইমিং পুল বন্ধ রাখার নোটিস দেয় অ্যাকাডেমি কর্তৃপক্ষ।
Posted: 07:11 PM May 07, 2024Updated: 07:11 PM May 07, 2024

বিধান নস্কর, বিধাননগর: শহরে ফের মৃত্যু হল কিশোরী সাঁতারুর। মঙ্গলবার সকালে বিধাননগর মিউনিসিপ্যাল অ্যাকাডেমি সুইমিং পুলের ঘটনা। জানা গিয়েছে, অন্য সাঁতারু বন্ধুদের সঙ্গে প্রতিযোগিতার সময় জলে ডুবে যায় ওই কিশোরী। সুইমিং পুলে উপস্থিত শিক্ষকরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় শোকের ছায়া নেমেছে কিশোরীর পরিবার ও সুইমিং পুল অ্যাকাডেমিতে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরীর নাম এলিনা দত্ত। বয়স ১৫। সল্টলেক (Salt Lake ) AE ব্লকের বাসিন্দা এলিনা অন্যান্য দিনের মতো এদিন সাঁতার শিখতে যায়। সাঁতারের কাটতে কাটতে হঠাৎ ডুবে যায় সে।  প্রাথমিক অনুমান, হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে ওই কিশোরীর।

[আরও পড়ুন: ভাটপাড়ায় মোদির সভার আগে জেসিবি নামিয়ে মাঠ খোঁড়াখুঁড়ি! নিশানায় তৃণমূল শাসিত পুরসভা]

এর পরেই সুইমিং পুল বন্ধ রাখার নোটিস দেয় অ্যাকাডেমি কর্তৃপক্ষ। অন্য অভিভাবকরা এই ঘটনায় যথেষ্ট ভীত।  বাবলু মণ্ডল নামের এক অভিভাবক বলেন, "এখানে এসে দেখছি বন্ধের নোটিস। আমার বাচ্চাও এখানে সাঁতার শিখতে আসে। এটা খুব মর্মান্তিক ঘটনা। মৃতের বাবা-মাকে সমবেদনা জানাই।"

এর আগে রবীন্দ্র সরোবরের (Rabindra Sarobar) ভিতরে অভিজাত অ্যান্ডারসন হাউসের ইন্ডিয়ান লাইফ সেভিং সোসাইটিতে মৃত্যু হয় সত্যব্রত সেন নামের এক ব্যক্তির। তিনি কলকাতা পুরসভার ৮৫ নম্বর ওয়ার্ডের ডোভার টেরেসের বাসিন্দা ছিলেন। সে ক্ষেত্রেও পুলিশের প্রাথমিক অনুমান ছিল জলে নেমে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সত্যব্রতবাবুর।

[আরও পড়ুন: তিন হাজার কেজির পোলাও ভোগ! মনস্কামনা পূরণে বড়মার অন্নকূট উৎসবে ভক্তের ঢল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অন্য সাঁতারু বন্ধুদের সঙ্গে খেলারছলে প্রতিযোগিতার সময় জলে ডুবে যায় ওই কিশোরী।
  • সুইমিং পুলে উপস্থিত শিক্ষকরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।
  • প্রাথমিক অনুমান, হার্ট অ্যাটাকে মৃত হয়েছে ওই কিশোরীর।
Advertisement