shono
Advertisement

খাস কলকাতায় বাড়ির সামনে শ্লীলতাহানির শিকার তরুণী, প্রশ্নের মুখে নারী নিরাপত্তা

প্রতিবাদ করায় তরুণীর বাবার দাঁত ভেঙে দেয় অভিযুক্তরা।
Posted: 06:54 PM Nov 30, 2020Updated: 06:54 PM Nov 30, 2020

অর্ণব আইচ: খাস কলকাতায় বাড়ির সামনে শ্লীলতাহানির শিকার তরুণী। প্রতিবাদ করায় নিগৃহীতার বাবাকে মেরে দাঁত ভেঙে দিল দুষ্কৃতীরা। ইতিমধ্যেই গোটা বিষয়টি জানিয়ে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। দ্রুতই অভিযুক্তদের গ্রেপ্তারির দাবি জানিয়েছেন তিনি।

Advertisement

জানা গিয়েছে, রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ খাওয়া দাওয়া সেরে বাড়ির সামনে হাঁটছিলেন ২২\১, ডিএইচ রোড, কলকাতা (Kolkata) ৭০০০৫৩-এর বাসিন্দা ওই তরুণী। অভিযোগ, সেই সময় রুদ্রজিৎ দত্ত, সৌম্যজিৎ দত্ত, রবি গুপ্তা, বিশ্বজিৎ হালদার, পচা ও হাবুল তাঁকে উদ্দেশ্য করে কটুক্তি করতে শুরু করে। সেই সময় ওই তরুণী যুবকদের প্রশ্ন করেন, কথাগুলো তাঁকে উদ্দেশ্য করে বলা হচ্ছে কি না। এরপরই ওই যুবকরা অভিযোগকারিনীকে জড়িয়ে ধরে বলে অভিযোগ। আর্তনাদ শুরু করেন তিনি। শব্দ পেয়ে ছুটে আসেন নিগৃহীতার বাবা। অভিযোগ, তাঁকেও মারধর করে অভিযুক্তরা। ভেঙে যায় দাঁত। এলোপাথারি লাথি মারা হয় তরুণীকে। এরপর আওয়াজে ঘর থেকে বেরিয়ে আসেন পরিবারের অন্যান্য সদস্যরা। মারধর করা হয় করা হয় তাঁদের।

[আরও পড়ুন: বল ভেবে খেলতে গিয়ে বিপত্তি, বোমা বিস্ফোরণে গুরুতর জখম মুর্শিদাবাদের কিশোর]

পরে প্রতিবেশীরা জড়ো হতেই এলাকা ছাড়ে অভিযুক্তরা। এই ঘটনা জানিয়ে সোমবার নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন নিগৃহীতা। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে এই ঘটনায় ফের প্রশ্নের মুখে নারী নিরাপত্তা।

[আরও পড়ুন: লিলুয়ায় রেল ভবন নির্মাণে দুর্নীতির অভিযোগ, গাঁথনিতে ব্যবহার হচ্ছে পুরনো ইঁট

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement