shono
Advertisement

Fake Officer Arrest: গান অ্যান্ড শেল ফ্যাক্টরিতে চাকরির নামে প্রতারণা, গ্রেপ্তার ভুয়ো আধিকারিক

অভিযুক্তের কাছ থেকে নীল বাতি লাগানো গাড়িও বাজেয়াপ্ত করা হয়েছে।
Posted: 10:48 AM Aug 14, 2021Updated: 11:01 AM Aug 14, 2021

অর্ণব আইচ: ফের শহরে গ্রেপ্তার ভুয়ো সরকারি আধিকারিক (Fake Government Officer)। এবার গ্রেপ্তার অর্ডিন্যান্স ফ্যাক্টরি বোর্ডের ভুয়ো আধিকারিক। বড়তলা থানা এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে কডেয়া থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম কার্তিক শীল। সে নিজেকে অর্ডিন্যান্স ফ্যাক্টরি বোর্ডের আধিকারিক বলেই পরিচয় দিত। একাধিক ব্যক্তিকে কাশীপুর গান অ্যান্ড শেল ফ্যাক্টরিতে চাকরি দেওয়ার প্রতিশ্রুতিও দেয় কার্তিক। চাকরি দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকা প্রতারণা করে অভিযুক্ত। প্রতারিতদের হাতে ভুয়ো নিয়োগপত্রও দিয়েছিল সে। তবে শেষ পর্যন্ত চাকরি না মেলায় সন্দেহ হয়। অভিযুক্তের বাড়িতে হানা দেন প্রতারিত ব্যক্তি। খোয়া যাওয়া ৫ লক্ষ টাকা ফেরতের দাবি করেন তিনি। তবে ওই টাকা ফেরত দিতে অস্বীকার করে অভিযুক্ত। পরিবর্তে তাকে হুমকি দেয় বলেও অভিযোগ। তারপর পর্দাফাঁস হয় ভুয়ো আধিকারিকের। অভিযুক্তের কাছ থেকে নীল বাতি লাগানো গাড়িও বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই প্রতারণা চক্রে কার্তিক শীল ছাড়া আর কেউ জড়িত আছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: Kabul থেকে মাত্র ৫০ কিলোমিটার দূরে Taliban, আফগানিস্তানে নতুন ফৌজ পাঠাচ্ছে America]

মাসকয়েক আগে সামনে আসে কসবার দেবাঞ্জন দেবের ভুয়ো ভ্যাকসিন কাণ্ড। যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি কোভিড ভ্যাকসিন নেওয়ার পরেও মেসেজ না পাওয়ায় ভ্যাকসিন কাণ্ডের পর্দাফাঁস হয়। তারপর থেকে ক্রমশ দীর্ঘ হচ্ছে প্রতারকদের তালিকা। কখনও ভুয়ো সিবিআই। কখনও ভুয়ো পুলিশকর্তা গ্রেপ্তার হয়েছে। আবার পুলিশের জালে ধরা পড়েছে ভুয়ো সাংবাদিকও। তাদের বেশিরভাগই আর্থিক প্রতারণায় জড়িত। বেশ কয়েকজনের কাছ থেকে নীলবাতি লাগানো গাড়িও বাজেয়াপ্ত করা হয়েছে। এবার সেই তালিকায় নবতম সংযোজন অর্ডিন্যান্স ফ্যাক্টরি বোর্ডের ভুয়ো আধিকারিক কার্তিক শীল।

[আরও পড়ুন: ‘আফগানিস্তানে ফৌজ পাঠালে ফল ভাল হবে না’, এবার ভারতকে সরাসরি হুমকি তালিবানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement