Partha Chatterjee & Arpita Mukherjee: ‘চক্রান্ত হচ্ছে’, হাসপাতাল থেকে বেরনোর পথে মুখ খুললেন অর্পিতা, নীরব পার্থ

03:15 PM Aug 03, 2022 |
Advertisement

নিরুফা খাতুন: আদালতে ওঠার আগে স্বাস্থ্যপরীক্ষার পর জোকা ইএসআই হাসপাতাল থেকে বেরনোর সময় ফের মুখ খুললেন পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়। তাঁর বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে বলেই দাবি মডেল-অভিনেত্রীর। এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় বুধবারই শেষ পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতা মুখোপাধ্যায়ের ইডি হেফাজত। জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার পর ব্যাঙ্কশাল আদালতে তোলা হল তাঁদের। মঙ্গলবার প্রাক্তন মন্ত্রীকে জুতো ছুঁড়ে মারার মতো অনভিপ্রেত ঘটনা থেকে শিক্ষা নিয়ে এদিন হাসপাতাল এবং আদালত চত্বরের নিরাপত্তায় বিশেষ জোর দেয় কেন্দ্রীয় বাহিনী। 

Advertisement

বুধবার বেলা এগারোটা নাগাদ সিজিও কমপ্লেক্স থেকে বের করা হয় পার্থ ও তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতাকে। সোজা জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁদের। কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে আদালতে তোলা হয় দু’জনকে। গাড়ি থেকে নেমে হুইল চেয়ারে বসে হাসপাতালে ঢোকেন তাঁরা। হাসপাতালের ঢোকার সময় অন্যান্য দিনের মতো একটি কথা বলতেও শোনা যায়নি তাঁদের। 

[আরও পড়ুন: রাজ্য মন্ত্রিসভায় রদবদল, বাদ পড়ছেন এঁরা! আজই শপথ নেবেন কারা?]

প্রায় ঘণ্টাদুয়েক পর জোকা ইএসআই হাসপাতাল থেকে বের করা হয় পার্থ ও অর্পিতাকে। কড়া নিরাপত্তার ঘেরাটোপে ফের ইডি’র গাড়িতে তোলা হয় তাঁদের। ইডি হেফাজতে থাকা প্রাক্তন মন্ত্রী কোনও কথা বলেননি। তবে অর্পিতা মুখোপাধ্যায় ফের বুধবারও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন। তাঁর বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে বলেই দাবি মডেল-অভিনেত্রীর। তবে কে বা কারা চক্রান্ত করছে, সে বিষয়ে কিছুই বলেননি তিনি।

Advertising
Advertising

হাসপাতাল থেকে বেরনোর পর তাঁদেরকে সোজা ব্যাঙ্কশাল আদালতে নিয়ে যাওয়া হয় দু’জনকে। সূত্রের খবর, দু’জনকেই ফের নিজেদের হেফাজতে নেওয়ার দাবি জানাবেন ইডি আধিকারিকরা। কারণ, অর্পিতার অভিজাত আবাসনের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া বিপুল টাকার মালিক কে, তা নিয়ে ধোঁয়াশা জারি রয়েছে। নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকার বিষয়ে কিছুই জানেন না বলেই দাবি করেন পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতা। আবার পার্থ গত রবিবার দাবি করেন, বিপুল টাকা তাঁর নয়। তবে টাকার মালিক কে, তা নিয়ে এখনও কোনও স্পষ্ট খোঁজে মেলেনি। সে সংক্রান্ত তথ্যের খোঁজে দু’জনকেই আরও জেরার প্রয়োজনীয়তা রয়েছে বলেই দাবি আধিকারিকদের। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: সিন্ধুর জয়েও হাতছাড়া সোনা, রুপো পেল ভারতীয় মিক্সড ব্যাডমিন্টন টিম, শুভেচ্ছা মোদির]

This browser does not support the video element.

Advertisement
Next