shono
Advertisement

অটোর বেআইনি পার্কিং ঘিরে অশান্তি, হাওড়ার রঙ্গোলি শপিং মলের সামনে ধুন্ধুমার

অটো-টোটোর দৌরাত্ম্যে জেরবার হাওড়ার বাসিন্দারা।
Posted: 04:03 PM Dec 25, 2021Updated: 04:38 PM Dec 25, 2021

অরিজিৎ গুপ্ত, হাওড়া: অটোর বেআইনি পার্কিং ঘিরে ধুন্ধুমার হাওড়ায় (Howrah Clash)। শনিবার দুপুরে রঙ্গোলি শপিং মলের সামনে বেআইনিভাবে অটো রাখা হচ্ছিল বলে অভিযোগ। প্রতিবাদ করায় স্থানীয় বাসিন্দাদের সঙ্গে অটো চালকদের (Auto Drivers) অশান্তি বাঁধে। বচসা গড়ায় হাতাহাতিতে। দু’পক্ষ একে অপরের দিকে ইট-পাটকেল ছোড়ে। তবে এই ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি।

Advertisement

অটো-টোটোর দৌরাত্ম্যে জেরবার হাওড়ার বাসিন্দারা। শহরের যেখানে-সেখানে অটো-টোটো বেআইনিভাবে পার্ক করায় বারবার সমস্যায় পড়েন শহরের বাসিন্দার। প্রতিবাদ করলেই চালকদের সঙ্গে অশান্তি বাঁধে। অভিযোগ, রঙ্গোলি শপিং মলের সামনে বেআইনিভাবে অটোর পার্ক করে রাখা হয়। স্থানীয় বাসিন্দারা বারবার প্রতিবাদ করেও কোনও লাভ হয়নি। শুক্রবার রাতেও প্রতিবাদ করেছিলেন এলাকাবাসী।

[আরও পড়ুন: ‘বাবার শরীর ভাল নেই, ১০০ থেকে ৭ বাদ দিলে কত, ভেবে বলতে হয়’, মুকুলকে নিয়ে চিন্তিত শুভ্রাংশু]

দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এদিন সকালে দু’পক্ষের ফের অশান্তি বাঁধে। অশান্তি গড়ায় হাতাহাতি পর্যন্ত। দু’পক্ষ রীতিমতো ইটবৃষ্টি শুরু করে। বেঁধে যায় সংঘর্ষ। পরে পুলিশের বিশাল বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।

এদিকে এদিন সকালে জিটি রোড থেকে কাজি পাড়ার দিকে যাচ্ছিল একটি টোটো। কাজি পাড়ার মোড়ে টোটোটি সিগন্যাল মানেনি বলেই অভিযোগ। সেই সময় একটি দমকলের গাড়ি টোটোটিকে ধাক্কা মারে। টোটোর চালক ও যাত্রী জখম হন। স্থানীয় হাসপাতালে তাঁদের নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা যাত্রীটিকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়। কিন্তু চালক এখনও চিকিৎসাধীন।

[আরও পড়ুন: বড়দিনে সেলফি তুলতে গিয়ে বিপত্তি, চার্চের জ্বলন্ত মোমবাতি থেকে আগুন তরুণীর চুলে]

হাওড়াবাসীর অভিযোগ, বিভিন্ন এলাকায় টোটো-অটোর দৌরাত্ম্য। নিয়ম না মেনে গাড়ি চালানোর পাশাপাশি যেখানে-সেখানে পার্কিং করার জেরে বিপাকে পড়তে হয় এলাকাবাসীকে। প্রতিবাদ করলেই অশান্তি বাঁধে। এদিনও সেই ঘটনার প্রতিফলন ঘটল রঙ্গোলি শপিং মলের কাছে।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement