Advertisement

WB By-Election: ভবানীপুরের ভোট নিয়ে ফিরহাদ, সুব্রতর টুইটে বিতর্ক! বিজেপির অভিযোগ ওড়ালেন দুই মন্ত্রী

04:28 PM Sep 30, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটদানের আরজি জানিয়ে টুইট করায় বিতর্কে ফিরহাদ হাকিম (Firhad Hakim) এবং সুব্রত মুখোপাধ্যায়। এই ঘটনার জল গড়িয়েছে নির্বাচন কমিশনেও। বিজেপির তোলা ভোটারদের প্রভাবিত করার অভিযোগের পালটা জবাব দিয়েছেন ফিরহাদ হাকিম। তবে সুব্রত মুখোপাধ্যায়ের দাবি অন্যরকম। টুইটার অ্যাকাউন্ট হ্যাকের অভিযোগে শেক্সপিয়র সরণি থানার দ্বারস্থ মন্ত্রী।

Advertisement

উপনির্বাচনের সকাল থেকেই ভবানীপুরের (Bhabanipur By-Election) অলিগলিতে ঘুরে বেড়িয়েছেন ফিরহাদ হাকিম। তার কিছুক্ষণের মধ্যেই টুইট করেন তিনি। উন্নয়নের স্বার্থে সকলকে ভোটদানের আরজি জানান ফিরহাদ।

[আরও পড়ুন: দিল্লির আদালতে ভারচুয়ালি উপস্থিত অভিষেকপত্নী রুজিরা, সশরীরে হাজিরার নির্দেশ]

তার কিছুক্ষণের মধ্যেই ভোটদানের আরজি জানিয়ে টুইট করতে দেখা যায় সুব্রত মুখোপাধ্যায়কেও।

এই দু’টি টুইট নজর এড়ায়নি ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের। ভোটারদের প্রভাবিত করার অভিযোগ জানান তিনি। দ্বারস্থ হন নির্বাচন কমিশনের। ফিরহাদ হাকিম এবং সুব্রত মুখোপাধ্যায়কে নজরবন্দি করার অভিযোগ জানান ভবানীপুরের বিজেপি প্রার্থী। তৃণমূলের বিরুদ্ধে ওঠা বিজেপির ২৩টি অভিযোগই খারিজ করল নির্বাচন কমিশন।

প্রিয়াঙ্কার অভিযোগ খারিজ করেছেন ফিরহাদ হাকিমও। তিনি বলেন, “আমরা কোনও প্রার্থীর নাম করে টুইট করিনি। পেন-কলম আছে অভিযোগ জানাবে। চিঠি পেলে জবাব দেব। সকাল থেকে অমিত মালব্য টুইট করছেন, তাঁকে কিছু বলছেন না কেন?” সুব্রত মুখোপাধ্যায় যদিও টুইটের অভিযোগ খারিজ করেছেন। তাঁর দাবি, “আমি টুইট করতেই জানি না।” ভোটদানের আরজি জানিয়ে টুইটের নেপথ্যে বিজেপির চক্রান্তই দেখছেন মন্ত্রী। শেক্সপিয়র সরণি থানার দ্বারস্থ তিনি।  

[আরও পড়ুন: পরকীয়ার মর্মান্তিক পরিণতি! আত্মঘাতী যুবক, বিবাহিত প্রেমিকার চুল কাটল ক্ষুব্ধ স্থানীয়রা]

Advertisement
Next