shono
Advertisement
Abhishek Banerjee

অভিষেকের বিরুদ্ধে কমিশনে বিজেপি, মহিলা প্রার্থীকে নিয়ে 'আপত্তিকর' মন্তব্যের অভিযোগ

Published By: Paramita PaulPosted: 10:11 AM Apr 25, 2024Updated: 10:38 AM Apr 25, 2024

রূপায়ণ গঙ্গোপাধ্য়ায়: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ বঙ্গ বিজেপি। অভিযোগ, মালদহ দক্ষিণের মহিলা বিজেপি প্রার্থীকে আপত্তিকর ভাষায় আক্রমণ করেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তাই তাঁর নির্বাচনী প্রচারে নিষেধাজ্ঞা জারির আর্জি জানিয়ে কমিশনে ইমেল করেছে বিজেপি। পালটা দিয়েছে তৃণমূলও। তাদের কটাক্ষ, যে দল রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রীকে সম্মান করে না, তারা আবার নারীর সম্মান নিয়ে কথা বলছে!

Advertisement

চিঠিতে বিজেপির দাবি, মালদহ দক্ষিণের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর সম্পর্কে 'নারীবিদ্বেষী', 'কুরুচিকর' মন্তব্য করেছিলেন অভিষেক। ঠিক কী বলেছিলেন তিনি? বিজেপির পোস্ট করা ভিডিও অনুযায়ী নির্বাচনী প্রচারে অভিষেক বলেছিলেন, "আপনি নির্ভয়া নন, আপনি নির্মম, আপনি বেহায়া, আপনি নিরুদ্দেশ, আপনি ব্যর্থ।" এই 'বেহায়া' শব্দটি নিয়ে অভিষেকের বিরুদ্ধে কমিশনে নালিশ ঠুকেছে গেরুয়া শিবির। তাঁদের দাবি, এই মন্তব্যের শাস্তিস্বরূপ তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের নির্বাচনী  প্রচারে নিষেধাজ্ঞা চাপানো হোক। 

 

[আরও পড়ুন: ইভিএম-ভিভিপ্যাট ১০০ শতাংশ মিলিয়ে দেখার দাবি, কমিশনের থেকে ব্যাখ্যা চাইল সুপ্রিম কোর্ট]

বিজেপিকে পালাট দিয়েছে তৃণমূলও। দলীয় এক্স হ্যান্ডে শুভেন্দু অধিকারীর বক্তব্যের একটি কোলাজ ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখানো হয়েছে, রাজ্যের মুখ্যমন্ত্রী ও প্রশাসনকে কীভাবে বেলাগাম ভাষায় তিনি আক্রমণ করেছেন। সঙ্গে তৃণমূলের কটাক্ষ, যে দলের উপরতলার নেতা থেকে নিচুতলার কর্মীরা মহিলাদের কুৎসিত ভাষায় আক্রমণ করেন, তাঁরা আবার নারীদের সম্মান নিয়ে কথা বলছে!

 

[আরও পড়ুন: ভোটের মাঝে ৫ কোটি টাকা চেয়ে উদয়ন গুহকে চিঠি KLO’র, তুমুল চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement