‘আমাকে অন্য চোখে দেখছিল, শারীরিক হেনস্তা করেছে’, রাকেশের বিরুদ্ধে বিস্ফোরক পামেলা

04:14 PM Feb 25, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি নেতা রাকেশ সিংয়ের (Rakesh Singh) বিরুদ্ধে বিস্ফোরক পামেলা গোস্বামী। এবার দলের নেতার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করলেন তিনি। জানালেন, পুলিশের উপর সম্পূর্ণ আস্থা রয়েছে তাঁর। 

Advertisement

বুধবার কোকেন কাণ্ডে উঠে এসেছিল বেশ কয়েকজন প্রভাবশালী নেতার নাম।  বৃহস্পতিবার পামেলা দাবি করলেন, রাকেশ ছাড়া কারও বিরুদ্ধে তাঁর কোনও অভিযোগ নেই। বলেন, “আমি জানতাম আমার বিরুদ্ধে এরকম কিছু চক্রান্ত করা হবে। রাকেশ সিং আমাকে অন্য চোখে দেখা শুরু করেছিল। শারীরিক নিগ্রহ করেছে। পরিকল্পনামাফিক আমাকে ফাঁসানো হয়েছে। আমার কাছে সমস্ত প্রমাণ রয়েছে।” গ্রেপ্তারির দিন পুলিশের বিরুদ্ধে সরব হলেও এদিন অন্য সুর শোনা গেল পামেলার গলায়। বললেন, “পুলিশের প্রতি সম্পূর্ণ আস্থা রয়েছে। সঠিক পথেই তদন্ত চলছে।” জানা গিয়েছে, আগামিকাল পামেলার বয়ান রেকর্ড করা হবে। সেখানেও পামেলা একই অভিযোগ জানালে রাকেশের বিরুদ্ধে দায়ের হবে শ্লীলতাহানির মামলাও। 

[আরও পড়ুন:  জোটের স্বার্থে বেনজির ‘আত্মত্যাগ’, ভাঙড় আসনটিও আব্বাসকে ছাড়ছে বামেরা]

উল্লেখ্য, ১৯ ফেব্রুয়ারি পামেলা গোস্বামীকে গ্রেপ্তারের পরই তাঁর মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করেছিল পুলিশ।  সেখানেই মিলেছে একটি অডিও ক্লিপ ও বেশ কয়েকটি মেসেজ। তা থেকেই কোকেন কাণ্ডে প্রয়োজনীয় বেশ কিছু তথ্য উঠে এসেছে। প্রকাশ্যে এসেছে বেশ কয়েকজন প্রভাবশালী নেতার নাম। সেই তথ্য ও রাকেশের বিরুদ্ধে করা পামেলার অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে লালবাজারে মুখোমুখি জেরা করা হয় দু’জনকে। রাকেশই কি কোকেন সরাবরাহ করতেন পামেলাকে? যদি উত্তর হ্যাঁ হয়, সেক্ষেত্রে ধৃত রাকেশ কোথা থেকে আনতেন কোকেন? কারও মাধ্যমে কি পামেলা মাদক সংগ্রহ করতেন রাকেশের থেকে? এহেন একাধিক প্রশ্ন করা হয় ধৃতদের। সেই জেরার পর বৃহস্পতিবার বিজেপি নেতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন পামেলা। 

[আরও পড়ুন:  ‘কবে দেশের নামটাও বদলে দেবে’, মোতেরার নাম বদল নিয়ে মোদিকে বিঁধলেন মুখ্যমন্ত্রী]

Advertisement
Next