shono
Advertisement
Kolkata Airport

কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক! চলছে চিরুনি তল্লাশি

বোমাতঙ্কের মেল পেয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।
Posted: 02:53 PM Apr 26, 2024Updated: 04:49 PM Apr 26, 2024

বিধান নস্কর, দমদম: কলকাতা বিমানবন্দরে(Kolkata Airport) বোমাতঙ্ক! শুক্রবার দুপুর আচমকাই এই মর্মে মেল পায় বিমানবন্দর কর্তৃপক্ষ। এর পরই বিমানবন্দরের ভিতরে বিভিন্ন জায়গায় চিরুনি তল্লাশি চলছে। তবে এখনও কিছু পাওয়া যায়নি।

Advertisement

শুক্রবার সকালে বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে একটি ইমেল আসে। যেখানে বলা হয়, বিমানবন্দর চত্বরে বোমা রাখা রয়েছে। তার পর থেকেই সিআইএসএফের পক্ষ থেকে তল্লাশি চালানো হচ্ছে। যদিও এখনও পর্যন্ত কিছু পাওয়া যায়নি।

[আরও পড়ুন: বাম আমলে বঞ্চিত, প্রাথমিকে ৮০০ শিক্ষক নিয়োগের নির্দেশ কোর্টের]

ইতিমধ্যেই বিমানবন্দর কর্তৃপক্ষ, সিআইএসএফ এবং বিধাননগর পুলিশের পক্ষ থেকে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মেলটি কোথা থেকে এসেছে, কে বা কারা করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। বিমানবন্দর সূত্রে খবর সন্দেহভাজন সন্দেহে বেশ কয়েকজন যাত্রীকেও জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে বিমানবন্দর চত্বরের বিভিন্ন প্রান্তের সিসিটিভি ফুটেজ।

প্রসঙ্গত, গত বছরের শুরুতেই বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়িয়েছিল। তবে সেই সময় বিমানবন্দরে নয়, বিমানে বোমাতঙ্ক ছড়িয়েছিল। দোহাগামী কাতার এয়ারওয়েজের বিমানে যাত্রীর চিৎকারে ছড়িয়েছিল আতঙ্ক। রাত সাড়ে তিনটে নাগাদ কলকাতা থেকে রওনা দেওয়ার আগে বিমানের এক যাত্রী চিৎকার করতে শুরু করেছিলেন। তাঁর দাবি ছিল, বিমানে বিস্ফোরক রাখা রয়েছে। সঙ্গে সঙ্গে বিমান থেকে যাত্রীদের নামিয়ে ফেলা হয়। তল্লাশি শুরু করে সিআইএসএফ। আনা হয়েছে স্নিফার ডগ বা পুলিশ কুকুরও। তবে সেবার কিছুই পাওয়া যায়নি। 

[আরও পড়ুন: বাতিল বীরভূমের বিজেপি প্রার্থীর মনোনয়ন, হাই কোর্টে যাচ্ছেন প্রাক্তন IPS]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement