WB By-Election: ‘জো জিতা ওহি সিকন্দর’, ভবানীপুরে বিপুল ভোটে জয়ের পর মমতাকে শুভেচ্ছা তথাগতর

11:22 AM Oct 04, 2021 |
Advertisement

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ভবানীপুর উপনির্বাচনে (Bhabanipur By-Election) প্রার্থীদের ভাগ্য নির্ধারণ হয়েছে রবিবার। বিপুল ভোটে জয়ীর হাসি হেসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। জয়ের জন্য মমতাকে টুইটে শুভেচ্ছা জানালেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়।

Advertisement

টুইটের শুরুতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) শুভেচ্ছা জানান তিনি। বর্ষীয়ান বিজেপি নেতা যে মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক মতাদর্শকে সমর্থন করেন না, তা টুইটে উল্লেখ করেছেন। তবে রাজ্যের মুখ্যমন্ত্রী হিসাবেই তাঁকে শুভেচ্ছা জানান। টুইটের একেবারে শেষে তিনি লেখেন, “জো জিতা ওহি শিকন্দর।”

Advertising
Advertising

[আরও পড়ুন: Durga Puja 2021: আয়োজনে কাঁটছাট, জৌলুসহীনভাবেই কলকাতায় দুর্গাপুজোর প্রস্তুতি শুরু বিজেপির]

তথাগত রায়ের (Tathagata Roy) মতোই মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এমনকী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) এবং জয় বন্দ্যোপাধ্যায়ের (Joy Banerjee) মুখে মমতার স্তুতি। বিজেপির রাজ্য নেতৃত্বকে বিঁধেই জয় বলেন, “কোর্টে গিয়ে ভোটের লড়াই হয় না। নির্বাচন কমিশনে গিয়েও হয় না। ভোটটা ময়দানে লড়তে হবে।” জয়ের জন্য মমতাকে ধন্যবাদও জানান তিনি। বলেন, “এই জয়ের তুলনা নেই। আপনি অপ্রতিরোধ্য। আপনার হাত ধরে বাঙালির জয়, বাংলার জয় আসবেই।” ঠিক একই সুর রাজীবের গলায়ও। তবে ভবানীপুরের প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal) এই জয়কে মানুষের রায় হিসাবে মানতে নারাজ।

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে (BJP) যোগদানের হিড়িক লেগেছিল। তবে ফলপ্রকাশের পর বদলে যায় ছবি। দিকে দিকে শক্তিবৃদ্ধি হচ্ছে ঘাসফুল শিবিরের। ভাঙন লেগেছে গেরুয়া শিবিরে। সদ্যই সকলকে একজোট হওয়ার বার্তা দিয়েছেন বিজেপির নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) । তা সত্ত্বেও গেরুয়া শিবিরের অন্দরে মতানৈক্য যে দূর হয়নি তা ভবানীপুর উপনির্বাচনের ফলপ্রকাশের পর আরও একবার স্পষ্ট হল বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: জঙ্গিপুরে ৯২ হাজার ভোটে জয়ী তৃণমূলের জাকির হোসেন, সামশেরগঞ্জেও জিতলেন শাসকদলের প্রার্থী]

Advertisement
Next