shono
Advertisement

আইনশৃঙ্খলা নিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোসের কাছে নালিশ শুভেন্দু-সুকান্তর, পালটা দিল তৃণমূল

আবাস যোজনা এবং নিয়োগ দুর্নীতি নিয়েও রাজ্যপালের কাছে নালিশ জানিয়েছেন বিজেপি নেতারা।
Posted: 02:25 PM Jan 04, 2023Updated: 02:25 PM Jan 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোসের কাছে নালিশ জানিয়ে এলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিজেপি সূত্রের খবর, রাজ্যপাল নিজেই সৌজন্য সাক্ষাতের জন্য দুই নেতাকে ডেকে পাঠিয়েছিলেন। বুধবার দুপুরে দুই নেতা একসঙ্গে রাজভবনে গিয়ে ভোট পরবর্তী হিংসা, রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি থেকে দুর্নীতি, সব ইস্যুতেই নালিশ জানিয়ে এসেছেন বিজেপি (BJP) নেতারা।

Advertisement

সিভি আনন্দ বোস (CV Anand Bose) রাজ্যপাল হয়ে আসার পর বঙ্গ বিজেপির নেতারা রাজভবন থেকে তেমন সুবিধা করে উঠতে পারেননি। আগের রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankar) যেমন কার্যত রাজ্যের সব কাজেই হুটহাট টুইট করতেন, প্রশাসনিক কাজে কার্যত বাধা হয়ে দাঁড়াতেন, তেমনটা করতে দেখা যায়নি নতুন রাজ্যপালকে। কিন্তু শুভেন্দুরা হাল ছাড়ছেন না। বুধবার দুই নেতা একযোগে গিয়ে রাজ্যপালকে রাজ্যের বর্তমান পরিস্থিতি সম্পর্কে রাজ্যপালকে জানিয়ে এসেছেন।

[আরও পড়ুন: ‘মদ্যপ অবস্থাতেই স্কুটি চালাতে চাইছিল’, দিল্লিতে তরুণীর মৃত্যুতে বিস্ফোরক বান্ধবী]

রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ শেষে সুকান্ত বলেন, রাজ্যের বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি থেকে নিয়োগ দুর্নীতি সবটাই রাজ্যপালকে জানিয়েছেন তাঁরা। সুকান্তর দাবি, রাজ্যপাল রাজ্যের পরিস্থিতি সম্পর্কে জানতেই তাঁদের ডেকে পাঠিয়েছিলেন। কোচবিহারে কীভাবে আলুর খেতে বোমার চাষ হচ্ছে, কীভাবে বন্দে ভারতে পাথর ছোঁড়া হচ্ছে, সবটাই তাঁকে জানানো হয়েছে। আবাস যোজনা (Awas Yojona) থেকে নিয়োগ দুর্নীতি নিয়েও রাজ্যপালের কাছে নালিশ জানিয়ে এসেছেন বিজেপির দুই শীর্ষ নেতা। যদিও নতুন রাজ্যপালের ভূমিকায় তাঁরা সন্তুষ্ট কিনা, সে প্রশ্ন এড়িয়ে গিয়েছেন সুকান্ত।

[আরও পড়ুন: ১২ দফা দাবিতে রাজ্যজুড়ে ১২ ঘণ্টার চাক্কা জাম আদিবাসীদের, চূড়ান্ত ভোগান্তিতে আমজনতা]

তৃণমূল (TMC) অবশ্য বিজেপি নেতাদের এই নালিশের পালটা দিয়ে ছাড়েনি। রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim) বলছেন, রাজ্যে নির্বাচন হয়েছে কেন্দ্রীয় বাহিনীর নজরদারিতে। তাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস ২১৬ আসন পেয়েছে। এখন এসব কথা বলে লাভ হবে না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement