Advertisement

প্রোমোটিং বিবাদকে কেন্দ্র করে রণক্ষেত্র কসবা, বোমাবাজিতে জখম অন্তত ৩ জন

10:30 AM Aug 22, 2021 |

অর্ণব আইচ: প্রোমোটিং বিবাদকে কেন্দ্র করে রণক্ষেত্র কসবার (Kasba) ত্রিবর্ণ মোড় এলাকা। দুই গোষ্ঠীর সংঘর্ষে চলল ব্যাপক বোমাবাজি। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। জখম হয়েছেন মোট তিনজন। তাদের আঘাত বেশ গুরুতর।

Advertisement

জানা গিয়েছে, স্থানীয় দুই গোষ্ঠীর সদস্যদের মধ্যে প্রোমোটিং নিয়ে বিবাদ চলতই। তবে শনিবার গভীর রাতে তা ব্যাপক আকার ধারণ করে। ওইদিন প্রথমে দু’পক্ষ বিবাদে জড়িয়ে পড়ে। তারপরই এলাকায় দুষ্কৃতীরা জড়ো হতে থাকে। শুরু হয় মারধর। সংঘর্ষের মাঝে বোমাবাজিও হয়। এলাকাবাসীর দাবি, কমপক্ষে সাত থেকে আটটি বোমা ফেলা হয়েছে এলাকায়। এমনকী ধারালো অস্ত্র নিয়ে একে অপরকে আক্রমণ করে।

[আরও পড়ুন: সোমবার থেকে আর ট্রেনে হকারি নয়, হাওড়া ডিভিশনের নয়া নির্দেশিকায় মাথায় হাত হকারদের]

এই ঘটনায় মোট তিনজন জখম হয়। কসবা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে। আহতরা বর্তমানে বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। প্রত্যেকের চোটাঘাত গুরুতর বলে জানা গিয়েছে।

কসবা থানায় অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। এই ঘটনায় এখনও কেউ গ্রেপ্তার হয়নি। পুলিশ এই ঘটনার সঙ্গে জড়িতদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। রাতের কসবায় আচমকা বোমাবাজির ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা। নতুন করে যাতে আর কোনও অশান্তি না হয় তাই গোটা এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

[আরও পড়ুন: রাজ্যে বাড়ছে কম বয়সে বিয়ে এবং সন্তানধারণের প্রবণতা, দাবি কেন্দ্রের রিপোর্টে]

Advertisement
Next