shono
Advertisement

ইডির উপর হামলা! এবার সিবিআইয়ের জালে সন্দেশখালির ‘বাঘ’ শাহজাহানের ভাই-সহ ৩

ম্যারাথন জেরার পর শেখ আলমগীর-সহ তিনজনকে গ্রেপ্তার করেছে সিবিআই।
Posted: 08:18 PM Mar 16, 2024Updated: 08:44 PM Mar 16, 2024

অর্ণব আইচ: এবার সিবিআইয়ের জালে সন্দেশখালির (Sandeshkhali) ‘বাঘ’ শেখ শাহজাহানের ভাই-সহ তিনজন। সন্দেশখালিতে ইডির উপর হামলার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ধৃতদের নিজাম প্যালেসে তলব করেছিল সিবিআই। ম্যারাথন জেরার পর শেখ আলমগীর-সহ তিনজনকে গ্রেপ্তার করেছে।

Advertisement

জানুয়ারির শুরু থেকে শিরোনামে সন্দেশখালি। ইডির উপর হামলা, দীর্ঘদিন বেপাত্তা মূল অভিযুক্ত শেখ শাহজাহান, অন্যদিকে জনরোষ। সব মিলিয়ে কার্যত জ্বলছিল দ্বীপ অঞ্চলটি। দীর্ঘ জটিলতা কাটিয়ে অবশেষে শেখ শাহজাহানকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে গোটা ঘটনার দায়িত্বভার পেয়েছে সিবিআই। তাঁদের হেফাজতেই রয়েছেন সন্দেশখালির ‘বাঘ’। একদিকে শাহজাহানকে জেরা করছেন তদন্তকারীরা। সেই সঙ্গে ইডির উপর হামলার ঘটনার রহস্যভেদে একে একে জেরা করা হচ্ছে শাহজাহান ঘনিষ্ঠদের।

[আরও পড়ুন: বাংলায় ৭ দফায় নির্বাচন, কোন লোকসভা কেন্দ্রে কবে ভোট? রইল পূর্ণাঙ্গ তালিকা]

সিবিআইয়ের তরফে শনিবার শেখ শাহজাহানের ভাই আলমগীর-সহ তিনজনকে তলব করা হয়। এদিন নিজাম প্যালাসে হাজিরা দেন তাঁরা। দীর্ঘ জেরার পর তিনজনকে গ্রেপ্তার করেছে সিবিআই। ধৃতরা হলেন শেখ শাহজাহান, মফিজুল মোল্লা, সিরাজুল মোল্লা। প্রসঙ্গত, রেশন দুর্নীতি মামলার তদন্তে গত ৫ জানুয়ারি সন্দেশখালি যায় ইডি। শেখ শাহজাহানকে ফোন করা হলে তিনি ফোন কেটে দেন। এর পরই ইডির উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। রীতিমতো রক্তাক্ত অবস্থায় সন্দেশখালি থেকে ফেরেন ইডির আধিকারিকরা। প্রথমে এই হামলার ঘটনা আমজনতা শতস্ফুর্ত প্রতিবাদ বলে দাবি করা হলেও পরবর্তীতে স্পষ্ট হয় যে গোটা বিষয়টাই শাহজাহানের চক্রান্ত।

[আরও পড়ুন: প্রকৃত নিয়ন্ত্রণরেখার পরিস্থিতি কেমন? চিনের মোকাবিলায় কতটা তৈরি ফৌজ? জানালেন সেনাপ্রধান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement