shono
Advertisement

বিএসএফ ক্যাম্পে মহিলা কনস্টেবল ধর্ষণের অভিযোগ, বিজেপিকে বিঁধে টুইট কুণালের

গত ১৮ তারিখের ঘটনায় ইতিমধ্যে সাসপেন্ড করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 01:41 PM Feb 21, 2023Updated: 02:00 PM Feb 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সহকর্মীর হাতে বিএসএফ (BSF) কনস্টেবলের ধর্ষণের ঘটনার প্রতিবাদে গর্জে উঠল তৃণমূল। দলের মুখপাত্র কুণাল ঘোষ টুইট করে বিষয়টি প্রকাশ্যে আনেন। স্বরাষ্ট্রমন্ত্রকের অধীনস্থ বিএসএফ ক্যাম্পে এমন এক ন্যক্কারজনক ঘটনা নিয়ে বিজেপির কী মত? সেই প্রশ্ন তুলেছেন কুণাল ঘোষ (Kunal Ghosh)।

Advertisement

কিন্তু ঘটনা ঠিক কী? গত ১৮ ফেব্রুয়ারি এক মহিলা কনস্টেবলকে নদিয়ার কৃষ্ণগঞ্জ (Krishnagunj) থানা এলাকার বিএসএফ ক্যাম্পে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ ওঠে। নিগৃহীতাকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থার অবনতি ঘটলে এসএসকেএম (SSKM Hospital) হাসপাতালে চিকিৎসা স্থানান্তরিত করা হয় ওই মহিলা কনস্টেবলকে।

[আরও পড়ুন: পথ ডাকাতি হলেই কাঠগড়ায় উঠত শবররা, পালাবদলে ‘জন্ম অপরাধী’দের বন্ধু পুলিশ]

এসএসকেএমের চিকিৎসকরা পুলিশের কাছে অভিযোগ জানানোর কথা বলেন নির্যাতিতার পরিবারকে। বিএসএফের কয়েকজন আধিকারিক ওই নির্যাতিতাকে নিয়ে ভবানীপুর থানায় আসেন। লিখিত অভিযোগ করেন ওই মহিলা কনস্টেবল। ভবানীপুর থানায় ভারতী দণ্ডবিধির ৩৬৭/২(সি) ধারায় মামলা হয়। জিরো FIR করে কৃষ্ণগঞ্জ থানায় তা পাঠিয়ে দেওয়া হয়েছে। BSF-এর তরফে জানানো হয়েছে তারা বিষয়টি বিভাগীয় তদন্ত করছে। অভিযুক্ত সেই কোম্পানি কমান্ডারকে (ইন্সপেক্টর পদমর্যাদার) সাসপেন্ড করা হয়েছে ইতিমধ্যে। এই ঘটনায় প্রশ্ন তুলেছেন তৃণমূলের (TMC) মুখপাত্র কুণাল ঘোষ। এবার বিজেপি কী বলছে? প্রশ্ন তাঁর।

[আরও পড়ুন: মাত্র ২ সপ্তাহের ব্যবধান, ফের শক্তিশালী ভূমিকম্প তুরস্কে, আহত অন্তত ২০০]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement