shono
Advertisement

ওভারটেক করতে গিয়ে বাসের ধাক্কায় ভাঙল তোরণ, ক্রিসমাসের সাজ পণ্ড পার্ক স্ট্রিটে

দুর্ঘটনায় হতাহতের খবর নেই এখনও।
Posted: 03:14 PM Dec 16, 2023Updated: 04:02 PM Dec 16, 2023

অর্ণব আইচ: আগামী সপ্তাহে বড়দিন। আর বড়দিনের (Christmass)পার্ক স্ট্রিট মানেই অন্য সাজ। সপ্তাহখানেক আগে থেকে তার প্রস্তুতি শুরু হয়ে যায়। পার্ক স্ট্রিটকে (Park Street) আলো দিয়ে সাজাতে তৈরি হয়েছিল গেট, তোরণ। কিন্তু শনিবার দুপুরে পথ দুর্ঘটনায় সেসব ভেঙে একাকার। সাঁতরাগাছি-শিয়ালদহ রুটের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিল আলোর তোরণে। দুর্ঘটনায় যদিও হতাহতের খবর নেই এখনও।

Advertisement

শনিবার দুপুরে দুর্ঘটনাটি (Accident) ঘটেছে জেএল নেহরু রোডে, পার্ক স্ট্রিট ব্রিজের কাছে। সেসময় ধর্মতলার দিকে আসছিল সাঁতরাগাছি-শিয়ালদহ রুটের একটি বাস। একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তা ধাক্কা মারে পার্ক স্ট্রিটে সজ্জিত রঙিন আলোর গেটে। আর তা ভেঙে পড়ল রাস্তার উপর। এই দুর্ঘটনায় ধর্মতলা-পার্ক স্ট্রিটের মতো গুরুত্বপূর্ণ রাস্তায় যানজট তৈরি হয়।  

[আরও পড়ুন: বাইকে বসে ফেসবুক লাইভ! দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের]

দুর্ঘটনার পর অবশ্য ট্রাফিক পুলিশ তৎপর হয়ে ভেঙে পড়া তোরণ সরিয়ে রাস্তা পরিষ্কার করতে তৎপর হয়।  বেশ যানজট কেটে যান চলাচল স্বাভাবিক হতে যথেষ্ট সময় লেগেছে। সপ্তাহান্তে এই চত্বরে বেশ ভিড়  হয়। ক্রিসমাসের আগে এই মুহূর্তে শপিংয়ের ব্যস্ততা। ফলে এই দুর্ঘটনায় যথেষ্ট ভিড় জমে এলাকায়। 

[আরও পড়ুন: আরব সাগরে জাহাজ অপহরণের চেষ্টা! রুখতে হাজির নৌসেনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement