মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অশালীন মন্তব্য: হাই কোর্টে ধাক্কা, রোদ্দুর রায়ের আবেদন খারিজ বিচারপতির

07:32 PM Aug 25, 2022 |
Advertisement

রাহুল রায়: হাই কোর্টে (Calcutta High Court) ধাক্কা। খারিজ হয়ে গেল বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়ের (Roddur Roy) মামলা। এমনটাই কলকাতা হাই কোর্ট সূত্রে জানা গিয়েছে। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

বরাবরই বিতর্কে থাকতে ভালবাসেন ইউটিউবার রোদ্দুর রায়। কিছুদিন আগে ভিডিওতে মুখ্যমন্ত্রী সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেছিলেন তিনি। যার জেরে রাজ্যের একাধিক থানায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়। তদন্তে নেমে গোয়া থেকে তাঁকে গ্রেপ্তার করেছিল কলকাতা পুলিশের আধিকারিকরা। পুলিশ হেফাজতেও ছিলেন বেশ কিছুদিন। অবশেষে জামিন মেলে। যদিও শোনা যায়, নিজের কৃতকর্মের জন্য ভিডিও তৈরি করে ক্ষমা চাইতে বলা হয়েছে রোদ্দুরকে। তাঁর বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননার অভিযোগও দায়ের হয়েছিল। সেই মামলাতেই ভিডিও করে ক্ষমা চাওয়ার নির্দেশ দেওয়া হয়।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: SSC Scam: ‘পদ্ধতিগত ত্রুটি থাকতে পারে, সিবিআইয়ের উপর আস্থা আছে’, মন্তব্য এসএসসির প্রাক্তন চেয়ারম্যানের]

জামিন পাওয়ার পরই নিজের বিরুদ্ধে রাজ্যের একাধিক থানায় দায়ের হওয়া অভিযোগ প্রত্যাহারে জন্য হাই কোর্টের দ্বারস্থ হন রোদ্দুর রায়। বৃহস্পতিবার সেই মামলার শুনানি ছিল হাই কোর্টে। সেখানে রোদ্দুর রায়ের তরফে কোনও আইনজীবী উপস্থিত ছিলেন না। বিচারপতি শম্পা সরকার খারিজ করে দেয় রোদ্দুরের আবেদন।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

উল্লেখ্য, বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভ করে কিংবা ইউটিউব (Youtube) ভিডিও করে বিতর্ক তৈরি করেন রোদ্দুর (Roddur Roy)। চলতি বছরে দেড় ঘণ্টার সেই লাইভে একাধিক বিষয়ে কথা বলেন। নিজস্ব ভঙ্গিতেই আক্রমণ করেন একাধিক বিশিষ্টজনকে। সেই তালিকা থেকে বাদ পড়েননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (CM Mamata Banerjee)। সেই কারণেই হাজতবাস।

[আরও পড়ুন: বাতিল মৃত্যুদণ্ড, পুরুলিয়ার সূচকাণ্ডে দোষীদের যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ হাই কোর্টের]

Advertisement
Next