shono
Advertisement

Breaking News

Sandip Ghosh

গুজরাটে সন্দীপের নারকো টেস্ট! আর জি করের জট কাটাতে আদালতের দ্বারস্থ CBI

আর জি কর কাণ্ডের ধোঁয়াশা কাটছে না কিছুতেই।
Published By: Paramita PaulPosted: 03:32 PM Sep 20, 2024Updated: 07:11 PM Sep 20, 2024

অর্ণব আইচ: আর জি কর কাণ্ডের ধোঁয়াশা কাটছে না কিছুতেই। রহস্য়ের জট কাটাতে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে গুজরাটে নিয়ে গিয়ে নারকো টেস্ট করাতে চান তদন্তকারীরা! এই মর্মে আদালতে আবেদন জানালেন তাঁরা। পাশাপাশি টালা থানার ওসি অভিজিৎ মণ্ডলের পলিগ্রাফ করাতে চায় সিবিআই। যদিও এখনও আইনি অনুমতি মেলেনি।

Advertisement

শুক্রবার সন্দীপ ঘোষ এবং অভিজিৎ মণ্ডলকে শিয়ালদহ আদালতে পেশ করা হয়। সিবিআই সূত্রের খবর ছিল, আর জি করের প্রাক্তন অধ্যক্ষের জেরায় একাধিক অসঙ্গতি মিলেছে। সেই ধোঁয়াশা কাটাতেই গুজরাটে নিয়ে গিয়ে তাঁর নারকো পরীক্ষা করাতে চান তদন্তকারীরা। তাঁদের যুক্তি, বাংলার কোথাও এই পরীক্ষা যথাযথভাবে হওয়া নিয়ে সংশয় রয়েছে। ইতিপূর্বে সন্দীপ ঘোষের পলিগ্রাফ হয়েছিল। কিন্তু নারকো পরীক্ষা করাতে রাজি হয়নি সন্দীপ। এবার সেই আবেদনেই আদালতের দ্বারস্থ হল সিবিআই। 

এদিকে এই মামলায় ইতিমধ্যে ৯ জনের পলিগ্রাফ টেস্ট করিয়েছে সিবিআই। এবার টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলকেও পরীক্ষা করতে চায় তারা। আদালতে  পেশের পরই এই মর্মে আবেদন জানিয়েছেন তদন্তকারীরা। আইনি অনুমতি মেলে কি না সেদিকে তাকিয়ে সিবিআই। 

উল্লেখ্য, আর জি কর কাণ্ডে ইতিমধ্যেই প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ-সহ আরও ৯ জনের পলিগ্রাফ পরীক্ষার অনুমতি দিয়েছে শিয়ালদহের অতিরিক্ত মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট (এসিজেএম) আদালত। সেই মতো তাঁদের পলিগ্রাফ টেস্টও হয়েছে। পলিগ্রাফ টেস্ট হয়েছে এই কাণ্ডে গ্রেপ্তার হওয়া মূল অভিযুক্ত সঞ্জয় রায়েরও। সূত্রের খবর, এদের পলিগ্রাফ টেস্টে একাধিক খাপছাড়া জবাব মিলেছে। এই নিরাপত্তারক্ষীদের বয়ানের সঙ্গে সঞ্জয় ও সন্দীপের বয়ান মিলিয়ে দেখা হয়েছে। পলিগ্রাফ পরীক্ষাতে সন্দীপের জবাবও কিছুটা খাপছাড়া জবাব মিলেছে। সেই জট কাটাতে এবার তাঁর নারকো পরীক্ষা করতে চাইছে সিবিআই।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডের ধোঁয়াশা কাটছে না কিছুতেই।
  • রহস্য়ের জট কাটাতে এবার টালা থানার ওসি অভিজিৎ মণ্ডলের পলিগ্রাফ করাতে চায় সিবিআই।
  • সন্দীপ ঘোষের নারকো টেস্টও করাতে চায় তদন্তকারীরা।
Advertisement