shono
Advertisement

ফের সানাইয়ের সুর পরিবারে, আগামী বছর বিয়ে মুখ্যমন্ত্রীর নিকটাত্মীয়ের

এবার বিয়ের পিঁড়িতে বসছেন কে?
Posted: 05:43 PM Dec 11, 2023Updated: 05:43 PM Dec 11, 2023

বিশেষ সংবাদদাতা: এক বিয়ের রেশ এখনও কাটেনি। আরেক বিয়ের তোড়জোড় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) পরিবারে। সদ্যই ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘদিনের বান্ধবীর বিয়ে মিটেছে। আগামী বছর ফের বিয়ের সানাই। শোনা যাচ্ছে, এবার তাঁর ভাইজির বিয়ে (Marriage)। আবেশের পর বিয়ের পিঁড়িতে বসছেন অগ্নিশা, যাঁকে আদর করে বাড়ির সকলে ডাকে তৃণা। ফটোগ্রাফার প্রেমিকের সঙ্গে খুব শিগগিরই সাত পাকে বাঁধা পড়বেন মুখ্যমন্ত্রীর ছোট ভাইয়ের মেয়ে।

Advertisement

অগ্নিশা মুখ্যমন্ত্রীর ছোট ভাই স্বপন বন্দ্যোপাধ্যায়ের মেয়ে। কারমেল হাই স্কুল ও গোখেল মেমোরিয়াল গার্লস স্কুলে পড়াশোনা শেষের পর সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে স্নাতক। রাজনৈতিক পরিবারের সদস্য হিসেবে অগ্নিশাও প্রথমে যুব তৃণমূলে যোগ দেন। দাদা অভিষেক বন্দ্যোপাধ্যায়ও (Abhishek Banerjee) তখন যুব তৃণমূলের মুখ। ভাইবোনকেও তিনি শামিল করেছিলেন। অগ্নিশা এখনও নিজেকে তৃণমূলের (TMC) কর্মী বলে মনে করেন। এবার তিনি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। আগামী বছরই আসছে সেই শুভদিন।

[আরও পড়ুন: আবদুল্লা থেকে মুফতি, ৩৭০ ধারা নিয়ে সুপ্রিম রায়ে কী বলছেন কাশ্মীরের নেতারা?

কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইজি। জানা যাচ্ছে, পাত্রের নাম অভিজিৎ ঘোষ। তিনি পেশায় ফটোগ্রাফার। সেইসঙ্গে গানও করেন। অভিজিতের সোশাল মিডিয়া পেজ ফলো করলে বোঝা যায়, মুখ্যমন্ত্রীর ফটোগ্রাফার হিসেবে কাজ করেন তিনি। অগ্নিশার সঙ্গে আলাপ দীর্ঘদিনের। দুজনে দুজনের খুব ভালো বন্ধু। আর সেই বন্ধুত্ব এবার গড়াচ্ছে পরিণয়ে। বন্দ্যোপাধ্যায় পরিবারের সদস্য হিসেবে অগ্নিশার বিয়েও ধূমধামে হবে, তেমনই অনুমান করা হচ্ছে। তবে দিনক্ষণ কিংবা বিবাহস্থল ঠিক হয়নি এখনও।

[আরও পড়ুন: ‘জীবিত ফিরবে না পণবন্দিরা’, হামাসের হুমকির পরই গাজায় আগুন ঝরাল ইজরায়েল]

সদ্যই মুখ্যমন্ত্রীর ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায়ের বিয়ে হয়েছে কার্শিয়াংয়ে (Karseong)। সেখানকারই পাত্রী ডাক্তার দীক্ষা ছেত্রীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন চিকিৎসক আবেশ। রবিবার ইকো পার্কে ছিল বধূবরণ অনুষ্ঠান। কার্শিয়াং থেকে ইকো পার্ক – অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একেবারে দাদার ভূমিকায় দেখা গিয়েছে। সেই অনুষ্ঠানের রেশ কাটতে না কাটতেই আরেক সুখবর শোনা গেল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement