shono
Advertisement
Aniket Mahato

‘নটোরিয়াস ক্রিমিনাল’ বলে আক্রমণের জের, অনিকেতকে মানহানি মামলার নোটিস

তিনদিনের মধ্যে ক্ষমা না চাইলে মামলা করার হুঁশিয়ারি দেওয়া হয়েছে।
Published By: Tiyasha SarkarPosted: 10:53 AM Oct 25, 2024Updated: 10:53 AM Oct 25, 2024

স্টাফ রিপোর্টার: ‘থ্রেট কালচার’-এ অভিযুক্তদের ‘নটোরিয়াস ক্রিমিনাল’ বলে আক্রমণের জের। এবার চিকিৎসক অনিকেত মাহাতোকে মানহানি মামলার নোটিস পাঠালেন জুনিয়র ডাক্তার অতনু বিশ্বাস। তিনদিনের মধ্যে ক্ষমা না চাইলে মামলা করার হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

Advertisement

আর জি কর কাণ্ড নিয়ে তোলপাড় বাংলা। দাবি আদায়ে লাগাতার আন্দোলন চালান জুনিয়র ডাক্তাররা। আমরণ অনশনের পথেও হাঁটেন। সমস্যা সমাধানে জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠকে বসেন মুখ্যমন্ত্রী। নবান্নের সেই বৈঠকেই উঠেছিল একাধিক প্রসঙ্গ। অভয়া হত্যাকাণ্ড, আর জি করের দুর্নীতি থেকে থ্রেট কালচার, সব বিষয়েই মুখ্যমন্ত্রীর কাছে অভিযোগ করেন জুনিয়র ডাক্তাররা। সেখানেই ‘থ্রেট কালচার’-এর জড়িত থাকার অভিযোগে শাস্তিপ্রাপ্ত ৫৩ জন জুনিয়র ডাক্তারকে ‘নটোরিয়াস ক্রিমিনাল’ বলে আক্রমণ করেছিলেন আন্দোলনকারী ডাক্তার অনিকেত মাহাতো। আদালতের রায়ে সাসপেনশন স্থগিত হতেই অনিকেতের বিরুদ্ধে পদক্ষেপ করলেন জুনিয়র ডাক্তার অতনু বিশ্বাস।

আইনজীবী মারফৎ আইনি নোটিস পাঠিয়ে অতনু বলেছেন, ‘‘তিনদিনের মধ্যে সমাজমাধ্যমে ক্ষমা না চাইলে মানহানির মামলা করব। নবান্নের সরকারি বৈঠকে সেদিন মুখ‌্যমন্ত্রী, মুখ‌্যসচিব, শীর্ষ পুলিশকর্তাদের উপস্থিতিতে কোনও তথ‌্যপ্রমাণ ছাড়াই আমাদের ৫৩ জনকে ‘নটোরিয়াস ক্রিমিনাল’ ও শ্লীলতাহানিকারী বলে কালিমালিপ্ত করেছেন। উনি তিনদিনের মধ্যে প্রকাশ্যে ক্ষমা না চাইলে হাই কোর্টে মানহানির মামলা করা হবে।’’ এ বিষয়ে এখনও অনিকেতের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ‘থ্রেট কালচার’-এ অভিযুক্তদের ‘নটোরিয়াস ক্রিমিনাল’ বলে আক্রমণের জের।
  • এবার চিকিৎসক অনিকেত মাহাতোর বিরুদ্ধে মানহানি মামলার নোটিস জুনিয়র ডাক্তার অতনু বিশ্বাসের।
  • তিনদিনের মধ্যে ক্ষমা না চাইলে মামলা করার হুঁশিয়ারি দেওয়া হয়েছে।
Advertisement