shono
Advertisement

Dengue in Kolkata: বিধাননগরে ডেঙ্গুর বলি আরও ১, হাসপাতালে ভরতির পরের দিনই মৃত্যু প্রৌঢ়ার

মহিলার ডেঙ্গু পরীক্ষার রিপোর্ট ছিল পজিটিভ।
Posted: 04:53 PM Sep 28, 2023Updated: 06:16 PM Sep 28, 2023

দিশা ইসলাম, বিধাননগর: রাজ্যজুড়ে ক্রমশ থাবা চওড়া করছে ডেঙ্গু (Dengue)। লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এবার বিধাননগর মহকুমা হাসপাতালে ডেঙ্গুর বলি প্রৌঢ়া। কয়েকদিন ধরেই ভুগছিলেন জ্বরে। ডেঙ্গু পরীক্ষার রিপোর্ট ছিল পজিটিভ।

Advertisement

জানা গিয়েছে, সল্টলেকের (Salt Lake) দত্তবাদের বাসিন্দা প্রতিমা মণ্ডল। বয়স ৫২ বছর। পরিবার সূত্রে খবর, গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন প্রতিমাদেবী। চিকিৎসকের পরামর্শও নেন তিনি। ডেঙ্গু পরীক্ষা করা হয়। রিপোর্ট আসে পজিটিভ। তার পরও মোটের উপর ঠিকই ছিলেন প্রৌঢ়া। মঙ্গলবার বিকেলের পর থেকে ক্রমশ অসুস্থতা বাড়তে থাকে। পরবর্তীতে রাতে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বৃহস্পতিবার সকালে মৃত্যু হয়েছে প্রৌঢ়ার।

[আরও পড়ুন: স্যাটের নির্দেশ খারিজ, কনস্টেবল নিয়োগে রাজ্যের সংরক্ষিত আইনে মান্যতা হাই কোর্টের]

পরিবারের সদস্যরা জানিয়েছেন, কয়েকদিনের জ্বরের পরই প্রৌঢ়ার ডেঙ্গু পরীক্ষা করানো হয়। তাতে রিপোর্ট আসে পজিটিভ। তবে বাড়িতেই চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন তিনি। বেশ কিছু সমস্যা থাকলেও অবস্থা গুরুতর ছিল না। আচমকাই মঙ্গলবার রাতে অবস্থার অবনতি হয়। জানা গিয়েছে, ওই পরিবারের আরও দুজন ডেঙ্গু আক্রান্ত। যা স্বাভাবিকভাবেই আতঙ্ক বাড়িয়েছে সকলের। প্রসঙ্গত, এখনও পর্যন্ত বিধাননগরে ডেঙ্গুর বলি ২ জন।

 

[আরও পড়ুন: ধার্য শপথের দিনক্ষণ, ফের ধূপগুড়ির বিধায়ককে চিঠি রাজ্যপালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement