shono
Advertisement

Mukul Roy: মুকুল রায়ের মাথায় অস্ত্রোপচার, স্নায়ুরোগ সারাতে বসল চিপ!

কেমন আছেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক?
Posted: 01:46 PM Mar 18, 2023Updated: 01:46 PM Mar 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্নায়ুঘটিত রোগে ভুগছেন মুকুল রায় (Mukul Roy)। তাঁকে সুস্থ করতে জরুরি প্রয়োজনে মাথায় চিপ বসালেন চিকিৎসকরা, এমনই খবর হাসপাতাল সূত্রে। বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে বিধায়কের মাথায় অস্ত্রোপচার হয়েছে। আপাতত স্থিতিশীল তিনি, জানিয়েছে হাসপাতাল।

Advertisement

দীর্ঘদিন ধরেই অসুস্থ মুকুল রায়। স্নায়ুজনিত সমস্যায় ভুগছেন তিনি। ফেব্রুয়ারির শেষদিকে চেক আপ করাতে হাসপাতালে গিয়েছিলেন। প্রাথমিক পরীক্ষার পর বাড়ি ফিরে গিয়েছিলেন প্রবীণ নেতা। তারপর ফের অসুস্থ হন তিনি। এরপরই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভরতি করা হয়।

[আরও পড়ুন: শান্তনুর সম্পত্তির খোঁজে হুগলি জুড়ে তল্লাশি ইডির, বাড়ির তালা ভেঙে ঢুকলেন আধিকারিকরা]

স্নায়ুরোগের পাশাপাশি মুকুল রায়ের মাথায় জল জমেছিল বলে খবর। তাঁকে সুস্থ করে তুলতে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। মার্চ মাসে অস্ত্রোপচার দিন ঠিক করেছিলেন চিকিৎসকরা। সেই অপারেশন সফল হয়েছে বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

২০২১ সালে বিধানসভা ভোটে বিজেপির টিকিটে জয়ের পর মুকুল রায়কে পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যানের পদ দেওয়া হয়। সাধারণত এই পদটি বিরোধীদেরই থাকে। সেই হিসেবেই কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে জয়ের পর তাঁর মতো অভিজ্ঞ রাজনীতিককে বসানো হয় এই পদে। তবে তারপর মুকুল রায়ের রাজনৈতিক কেরিয়ার বেশ কিছু পরিবর্তনের মধ্যে দিয়ে গিয়েছে। ২০২১ সালে ভোটে জেতার পর ফের পুরনো দলের সঙ্গে সখ্য তৈরি হয় তাঁর। পুত্র শুভ্রাংশু রায়-সহ তৃণমূলে ফিরেছেন বলে দাবি বিজেপির।

[আরও পড়ুন: শান্তনুর সম্পত্তির খোঁজে হুগলি জুড়ে তল্লাশি ইডির, বাড়ির তালা ভেঙে ঢুকলেন আধিকারিকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement