shono
Advertisement
Kolkata Metro

ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, ব্যস্ত সময়ে ব্যাহত পরিষেবা

পরিষেবা ব্যাহত হওয়ায় ভোগান্তির শিকার যাত্রীরা।
Published By: Sayani SenPosted: 12:16 PM Oct 14, 2024Updated: 12:42 PM Oct 14, 2024

নব্যেন্দু হাজরা: ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা। শোভাবাজার-সুতানুটি মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা করেন এক ব্যক্তি। তার ফলে আপাতত আংশিক ব্যাহত পরিষেবা। চূড়ান্ত ভোগান্তির শিকার যাত্রীরা। 

Advertisement

কলকাতা মেট্রো সূত্রে খবর, সোমবার বেলা ১১টা ৪৫ মিনিট নাগাদ এক ব্যক্তি শোভাবাজার-সুতানুটি মেট্রো স্টেশনে দাঁড়িয়েছিলেন। দমদমগামী মেট্রো আসামাত্রই তার সামনে ঝাঁপ দেন তিনি। কোনওক্রমে ব্রেক কষেন চালক। খবর পাওয়া মাত্রই উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছয়। আত্মহত্যার চেষ্টা করা ওই ব্যস্ত যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধার করা হয়। চোটাঘাত লেগেছে কিছুটা। তবে প্রাণ বাঁচে ওই ব্যক্তির। তাঁর নাম, পরিচয় অবশ্য এখনও জানা যায়নি। কী কারণেই বা চরম সিদ্ধান্ত নিলেন ওই ব্যক্তি, তা-ও স্পষ্ট নয়। 

এদিকে, এই ঘটনার জেরে প্রায় ৩৩ মিনিট মেট্রো পরিষেবা আংশিক ব্যাহত হয়। ওই ব্যক্তিকে উদ্ধারের সময় শুধুমাত্র সেন্ট্রাল থেকে কবি সুভাষ এবং দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রো চলাচল স্বাভাবিক ছিল। ফের বেলা ১২টা ১৮ মিনিটে মেট্রো পরিষেবা পুরোপুরি স্বাভাবিক হয়। খুব কম সময়ের মধ্যে স্বল্প খরচে যাতায়াতের ক্ষেত্রে মেট্রোই একমাত্র ভরসা শহরবাসীর। এদিকে, আবার দুর্গাপুজোর ছুটি শেষে সোমবার থেকেই খুলেছে অধিকাংশ অফিস। প্রথম কর্মব্যস্ত দিনে মেট্রো পরিষেবা আংশিক ব্যাহত হওয়ায় চরম ভোগান্তির শিকার যাত্রীরা। বিকল্প পথে গন্তব্য়ে পৌঁছতে রীতিমতো নাজেহাল পরিস্থিতি তাঁদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা। শোভাবাজার মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা করেন একজন।
  • তার ফলে আপাতত আংশিক ব্যাহত পরিষেবা।
  • চূড়ান্ত ভোগান্তির শিকার যাত্রীরা। 
Advertisement