shono
Advertisement
Durga Puja Carnival 2024

পুজো কার্নিভালে বিশৃঙ্খলার আশঙ্কা! অশান্তি রুখতে তৎপর পুলিশ

নিরাপত্তা বেষ্টনীতে মুড়ে ফেলা হয়েছে রেড রোড এলাকা।
Published By: Subhankar PatraPosted: 03:05 PM Oct 14, 2024Updated: 03:42 PM Oct 14, 2024

স্টাফ রিপোর্টার: রাত পোহালেই রেড রোডে পুজো কার্নিভাল। সেখানে এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। মঙ্গলবার ১০০ টির মতো পুজো এই কার্নিভালে(Durga Puja Carnival 2024) অংশগ্রহণ করবে। নিরাপত্তা বেষ্টনীতে মুড়ে ফেলা হয়েছে রেড রোড এলাকা। কাল সকাল থেকে বন্ধ থাকবে রেড রোডে যান চলাচল। শুধু রেড রোডেই মোতায়েন থাকবে ৫০০ পুলিশ।

Advertisement

পুজো মণ্ডপের মতো কার্নিভালেও বিশৃঙ্খলা তৈরি করা হতে পারে বলে আশঙ্কা করছে পুলিশ প্রশাসন। জুনিয়র চিকিৎসকরা কার্নিভালের দিন ধর্মতলা রানি রাসমণি রোডে দ্রোহের কার্নিভালের ডাক দিয়েছেন। তবে কার্নিভালের দিন যাতে কোনও বিশৃঙ্খলা না ঘটে সেদিক থেকে পুলিশ সব রকম ব্যবস্থা নিয়ে রাখছে বলে লালবাজার সূত্রে খবর।

কার্নিভাল ঘিরে রেড রোডে মোতায়েন থাকছে ৫০০ পুলিশ। সঙ্গে রাস্তায় ট্র্যাফিক নিয়ন্ত্রণে থাকছে ২০০০ পুলিশ। ১৬ জন ডিসি পদমর্যাদার আধিকারিক ও ৮ জন জয়েন্ট সিপি পদমর্যাদার আধিকারিক থাকবেন। চারটি ওয়াচটাওয়ার দিয়ে নজরদারি চালানো হবে। বালির বস্তার তৈরি বাঙ্কার রাখা হচ্ছে। জায়ান্ট স্ক্রিনেও কার্নিভাল দেখার ব্যবস্থা থাকছে। মঙ্গলবার বিকেল চারটে থেকে কার্নিভাল শুরু হবে। বেলা ১২টা থেকে পুজোকর্তারা প্রতিমা নিয়ে শোভাযাত্রা বের করবেন। কার্নিভাল শেষে প্রতিমাগুলি বিসর্জনের জন্য ঘাটে নিয়ে যাওয়া হবে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাত পোহালেই রেড রোডে পুজো কার্নিভাল। সেখানে এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।
  • মঙ্গলবার ১০০ টির মতো পুজো এই কার্নিভালে অংশগ্রহণ করবে। নিরাপত্তা বেষ্টনীতে মুড়ে ফেলা হয়েছে রেড রোড এলাকা।
  • শুধু রেড রোডেই মোতায়েন থাকবে ৫০০ পুলিশ।
Advertisement