shono
Advertisement

Sujay Krishna Bhadra: আদালতের নির্দেশ মেনে ‘কালীঘাটের কাকু’র চিকিৎসায় পদক্ষেপ, SSKM-এ ইডির আধিকারিকরা

সুজয়কৃষ্ণ ভদ্রের মেডিক্যাল রিপোর্ট সংগ্রহ করেছে ইডি।
Posted: 02:20 PM Aug 04, 2023Updated: 02:56 PM Aug 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাই কোর্টের নির্দেশ মেনেই পদক্ষেপ। শুক্রবার সকালে নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত সুজয়কৃষ্ণ ভদ্রের(Sujay Krishna Bhadra) রিপোর্ট জোগাড় করতে এসএসকেএম হাসপাতালে ইডির আধিকারিকরা। হাসপাতাল থেকে তাঁরা বেশ কিছু নথি নিয়ে গিয়েছেন বলেই খবর।

Advertisement

গত জুন মাসে হৃদরোগে আক্রান্ত হয়ে সুজয়কৃষ্ণ ভদ্রের স্ত্রী বীণা ভদ্রর মৃত্যু হয়। স্ত্রীর শেষকৃত্যের জন্য সাময়িক ভাবে জেল থেকে বেরনোর অনুমতি পান শিক্ষা দুর্নীতিতে অভিযুক্ত কালীঘাটের কাকু তথা সুজয়কৃষ্ণ ভদ্র। শর্তসাপেক্ষে সেই প্যারোলের মেয়াদ বাড়ায় কলকাতা হাই কোর্ট। প্যারোল শেষের পর জেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন ‘কালীঘাটের কাকু’। অসুস্থ সুজয়কৃষ্ণ ভদ্র বর্তমানে এসএসকেএমে চিকিৎসাধীন। সম্প্রতি নিম্ন আদালতে বেসরকারি হাসপাতালে চিকিৎসা ও জামিনের আরজি জানান কালীঘাটের কাকুর আইনজীবীর। কিন্তু তার বিরোধিতা করে ইডি। পরবর্তীতে একই আবেদন নিয়ে হাই কোর্টে মামলা করেন সুজয়কৃষ্ণের আইনজীবী। সেই মামলার শুনানিতেও সুজয়কৃষ্ণ ভদ্রের অসুস্থতা নিয়ে সংশয় প্রকাশ করে ইডি।

[আরও পড়ুন: বেহালা দুর্ঘটনা ও অশান্তিতে কড়া পদক্ষেপের নির্দেশ মুখ্যমন্ত্রীর, রিপোর্ট তলব নবান্নের]

এরপরই ‘কালীঘাটের কাকু’র স্বাস্থ্যপরীক্ষায় ইডিকে মেডিক্যাল বোর্ড গঠনের নির্দেশ দেয় কলকাতা হাই কোর্ট। আগামী বুধবারের মধ্যে ইডিকে মেডিক্যাল বোর্ড গঠনের কথা বলা হয়েছে। নির্দেশ পাওয়া মাত্রই কাজ শুরুক করল ইডি। শুক্রবার সকালেই এসএসকেএমে গিয়ে রিপোর্ট জোগাড় করলেন আধিকিকারিকরা।

[আরও পড়ুন: Nusrat Jahan: ঋণের টাকায় ফ্ল্যাট কেনা, বলছেন নুসরত, ‘কোনও ধার দিইনি’, মন্তব্য সংস্থার ডিরেক্টরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement