Advertisement

দেবাঞ্জন-দিলীপের যোগসাজশের অভিযোগ মদনের, ‘জোকার’পালটা কটাক্ষ BJP রাজ্য সভাপতির

03:54 PM Jul 01, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবাঞ্জন (Debanjan Deb) কাণ্ড নিয়ে উত্তাল গোটা রাজ্য। কীভাবে প্রশাসনের নাকের ডগায় বসে দুর্নীতি করে চলেছে ধৃত, তা নিয়ে নানা প্রশ্ন তুলছেন বিরোধীরা। এই পরিস্থিতিতে দেবাঞ্জন কাণ্ডের জন্য দিলীপ ঘোষকেই দায়ী করলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। পালটা দিয়েছেন রাজ্য বিজেপির সভাপতিও।

Advertisement

জাল ভ্যাকসিন (Fake Vaccination) কাণ্ডে ধৃত ভুয়ো আইএএস (IAS) দেবাঞ্জন দেব প্রসঙ্গে বিজেপিকেই কাঠগড়ায় তুলেছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। গোটা ঘটনার নেপথ্যে বিজেপির গভীর ষড়যন্ত্র রয়েছে বলেই দাবি করে তিনি বলেন, “দিলীপবাবু বলছেন বিভিন্ন জেলায় জেলায় দেবাঞ্জনরা রয়েছে। কোথায় কোথায় রয়েছে তার তালিকাও নাকি ওদের কাছে রয়েছে। আসলে ওনারাই তো দেবাঞ্জনদের ঢুকিয়েছেন, তাই ওদের জানারই কথা। ওঁদের জেরা করলেই সবার নাম জানা যাবে।” পাশাপাশি এদিন মদন মিত্র বলেন, প্রশাসনের পক্ষ থেকে সব রকম চেষ্টা করা হচ্ছে। দ্রুতই এহেন অপরাধে জড়িতরা ধরা পড়বে।

[আরও পড়ুন: দাদার পরামর্শেই লাগাতার জালিয়াতি? দেবাঞ্জন কাণ্ডে কাঞ্চন দেবের ভূমিকা খতিয়ে দেখছে পুলিশ]

এই আক্রমণের পালটা দিতে গিয়ে মদন মিত্রকে ‘জোকার’ বলে কটাক্ষ করেছেন রাজ্য বিজেপির সভাপতি। তিনি বলেন, “পশ্চিমবঙ্গের রাজনীতিতে বেশ কয়েকজন জোকার আছেন তাঁদের মধ্যে উনি একজন। উনি কী বললেন, তাতে কেউ কোনওদিন গুরুত্ব দেন না। তাই ওটা নিয়ে ভাবনার কিছু নেই। উনি রাতে বলেছেন নাকি দিনে, সেটাও দেখার।” সকলের বিরুদ্ধে তদন্তের দাবিও জানিয়েছেন দিলীপ ঘোষ। উল্লেখ্য, সম্প্রতি কসবায় ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প চালানোর অভিযোগ ওঠে দেবাঞ্জন দেবের বিরুদ্ধে। পরবর্তীতে প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, ভুয়ো পরিচয়ে দীর্ঘদিন ধরে পুরসভার অন্দরে কাজ চালাচ্ছিল দেবাঞ্জন। সরকারের একাধিক অনুষ্ঠানেও দেখা গিয়েছে তাকে। 

[আরও পড়ুন: কসবা ভুয়ো টিকা কাণ্ড: পুলিশের জালে আরও ১, বিরাটি থেকে ধৃত দেবাঞ্জনের অফিসের মালিক

Advertisement
Next