shono
Advertisement

মানসিক অবসাদ, মানিকতলার বাড়ি থেকে উদ্ধার নবম শ্রেণির ছাত্রীর দেহ

অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের, শুরু তদন্ত।
Posted: 02:34 PM Dec 11, 2023Updated: 08:15 PM Dec 11, 2023

নিরুফা খাতুন: মাস দুয়েক ধরে মানসিক অবসাদে ভুগছিল মেয়ে। তা বেশ বুঝতে পারতেন বাবা, মা। কিন্তু সেই অবসাদ যে প্রাণ কেড়ে নেবে, তা ঘুণাক্ষরেও বুঝতে পারেনি দাস পরিবার। আর বাস্তবে ঘটে গেল তেমন ঘটনাই। মানিকতলার (Manicktala) বাড়ি থেকে নবম শ্রেণির ছাত্রীর দেহ (Deadbody) উদ্ধার হল। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে ফুলবাগান থানা এলাকার মানিকতলা মেন রোডে। তদন্তে নেমেছে মানিকতলা থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধে নাগাদ বাড়িতেই ছিল ইন্দ্রাণী মেমোরিয়াল গার্লস হাইস্কুলের ছাত্রী। কিন্তু অনেকক্ষণ ধরে সাড়াশব্দ না পেয়ে তার কাকা খোঁজ করেন। ছাত্রীর ঘরে গিয়ে তিনি দেখেন, গলায় ওড়নার ফাঁস লাগিয়ে ছাদের সিলিংয়ে কাঠের বিম থেকে ঝুলছে তার দেহ (Hanging Body)। তড়িঘড়ি তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: কংগ্রেস সাংসদের বাড়ি থেকে উদ্ধার ৩৫০ কোটি, সংসদের বাইরে নাড্ডার নেতৃত্বে বিক্ষোভ BJP-এর]

পরিবার সূত্রে খবর, মাস দুই ধরে নবম শ্রেণির ছাত্রী মানসিকভাবে (Mental Pressure) ভেঙে পড়েছিল। বন্ধুদের সঙ্গেও তেমন কথাবার্তা বলত না। তা নিয়ে মা-বাবা বার বার জিজ্ঞাসা করলেও কোনও উত্তর পাননি। কিন্তু সেই হতাশা থেকে মেয়ে আত্মহত্যার (Suicide) সিদ্ধান্ত নেবে, তা ঘুণাক্ষরেও ভাবতে পাচ্ছেন না তাঁরা। মেয়েকে এভাবে হারিয়ে শোকে পাথর দাস পরিবারের সকলে। পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: বিদেশি মদ ব্যবসায় কারচুপির অভিযোগ, প্রাক্তন IFA সচিবের বাড়িতে আয়কর হানা]

দেখুন ভিডিও:

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement