shono
Advertisement
Transport Department

সরকারি পরিবহন কর্মীদের পুজোর উপহার, ৬০০০ টাকা অনুদান ঘোষণা রাজ্যের

পুজোর ৪ দিন আগে এই খবরে স্বাভাবিকভাবেই খুশি রাজ্যের পরিবহণ কর্মীরা।
Published By: Amit Kumar DasPosted: 10:37 PM Oct 05, 2024Updated: 10:54 PM Oct 05, 2024

নব্যেন্দু হাজরা: উৎসবের প্রাক্কালে এবার সরকারি পরিবহণ বিভাগের কর্মীদের জন্য বড় ঘোষণা করল রাজ্য সরকার। শনিবার পরিবহণ দপ্তরের তরফে বিজ্ঞপ্তি ঘোষণা করে জানিয়ে দেওয়া হয়েছে, এবার পুজোয় এককালীন ৬ হাজার টাকা অনুদান পাবেন সরকারি পরিবহণ কর্মীরা। পুজোর ৪ দিন আগে এই খবরে স্বাভাবিকভাবেই খুশি রাজ্যের পরিবহণ কর্মীরা।

Advertisement

শনিবার সকালে পরিবহন দফতরের এক বিজ্ঞপ্তিতে কর্মীদের বোনাসের পরিমাণ নিয়ে একটা বিভ্রান্তি ছড়ায়। সেই বিজ্ঞপ্তিতে টাকার অঙ্ক নিয়ে শুরু হয় জটিলতা। এর পর রাতেই দফতরের তরফে নতুন করে বিজ্ঞপ্তি জারি করা হয়। যেখানে স্পষ্টভাবে জানানো হয়, ৬০০০ টাকাই বোনাস পাবেন কর্মীরা। রাজ্য পরিবহণ দপ্তরের বাসের ড্রাইভার, কন্ডাক্টর থেকে শুরু করে, জলসাথী বা দফতরের কর্মীরা যারা বোনাসের আওতায় আছেন তাঁরা প্রত্যেকেই এই টাকা পাবেন। পরিবহন দফতরসূত্রে খবর, সোমবার তাঁদের এই বোনাস হয়ে যাওয়ার কথা।

সরকারের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করার পর এদিন রাতেই এই খবর জানিয়ে সমাজমাধ্যমে পোস্ট করেন তৃণমূলের প্রাক্তন সংসদ কুণাল ঘোষ। লেখেন, 'সূত্রের খবর, সরকারি পরিবহন বিভাগের কর্মীদের পুজোর এককালীন অনুদান ৬০০০ টাকা। কোনো বিভ্রান্তির অবকাশ নেই।' এদিকে পুজোর আগে সমস্ত জটিলতা কাটিয়ে বোনাসের খবরে রীতিমতো খুশি রাজ্যের পরিবহণ দপ্তরের কর্মীরা। উল্লেখ্য, প্রতিবছরই রাজ্যের পরিবহণ বিভাগের সমস্ত সরকারি কর্মীদের জন্য বোনাস ঘোষণা করে রাজ্য সরকার। এবারও জারি রইল সেই প্রক্রিয়া।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উৎসবের প্রাক্কালে এবার সরকারি পরিবহণ বিভাগের কর্মীদের জন্য বড় ঘোষণা করল রাজ্য সরকার।
  • পুজোয় এককালীন ৬ হাজার টাকা অনুদান পাবেন সরকারি পরিবহণ কর্মীরা।
  • পুজোর ৪ দিন আগে এই খবরে স্বাভাবিকভাবেই খুশি রাজ্যের পরিবহণ কর্মীরা।
Advertisement