shono
Advertisement

Breaking News

Abhishek Banerjee

চোখে অষ্টম অস্ত্রোপচার, কেমন আছেন অভিষেক?

প্রায় সাত ঘণ্টা ধরে অস্ত্রোপচার হয়েছে তৃণমূল সাংসদের চোখে।
Published By: Paramita PaulPosted: 11:29 PM Oct 21, 2024Updated: 11:43 PM Oct 21, 2024

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখে অষ্টম অস্ত্রোপচার সফল। সোমবার রাতে নিজেই এক্স হ্যান্ডেলে সে কথা জানালেন তিনি। আপাতত চিকিৎসকদের বেঁধে দেওয়া কিছু নিয়ম মেনে চলতে হবে ডায়মন্ড হারবারের সাংসদকে। সূত্রের দাবি, বিদেশে প্রায় সাত ঘণ্টা অস্ত্রোপচার হয়েছে তাঁর চোখে।

Advertisement

এক্স হ্যান্ডেলে অভিষেক লেখেন, '২০১৬ সালে পথদুর্ঘটনার পর থেকে আমি আমার দৃষ্টিশক্তি নিয়ে ধারাবাহিকভাবে সমস্যার মুখে পড়েছি। এই নিয়ে অষ্টমবার অস্ত্রোপচার হল। ভালোভাবেই হয়েছে সব কিছু।' তাঁর আরও সংযোজন, 'আমার চোখের সাম্প্রতিক অস্ত্রোপচারের পর শুভকামনার জন্য আমি সকলকে আন্তরিক ধন্যবাদ জানাতে চাই। আমি আন্তরিক ভাবে আপনাদের সমস্ত ভালোবাসা, উদ্বেগ এবং শুভকামনার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি।' অভিষেক আরও জানিয়েছেন,  দ্রুত সেরে উঠতে এবং দৃষ্টিশক্তি পুরোপুরি ফিরে পেতে অস্ত্রোপচার পরবর্তী কিছু  নির্দেশিকা এবং সতর্কতা মেনে তাঁকে চলতে হবে আপাতত।

 

প্রসঙ্গত, ২০১৬ সালে অক্টোবর মাসে মুর্শিদাবাদ থেকে দলীয় কর্মসূচি সেরে ফেরার পথে সিঙ্গুরের কাছে অভিষেকের গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে। সেইসময় তাঁর বাঁ চোখে গুরুতর আঘাত লেগেছিল। তার পর থেকেই একাধিকবাবর চোখের সমস্যায় ভুগতে হয়েছে তাঁকে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখে অষ্টম অস্ত্রোপচার সফল।
  • আপাতত চিকিৎসকদের বেঁধে দেওয়া কিছু নিয়ম মেনে চলতে হবে ডায়মন্ড হারবারের সাংসদকে।
  • সূত্রের দাবি, বিদেশে প্রায় সাত ঘণ্টা অস্ত্রোপচার হয়েছে তাঁর চোখে।
Advertisement