shono
Advertisement
Mamata Banerjee

স্বাস্থ্যসচিবের অপসারণ নিয়ে জুনিয়রদের সঙ্গে মতবিবাদ, অবস্থানে অনড় মমতা

মুখ্যমন্ত্রী সাফ জানালেন, নারায়ণস্বরূপ নিগমকে নিয়ে কোনও কথা শুনবেন না তিনি। বললেন, "অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত কাউকে অভিযুক্ত বলা যায় না।"
Published By: Tiyasha SarkarPosted: 07:38 PM Oct 21, 2024Updated: 09:17 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভয়ার সুবিচারের পাশাপাশি মোট ১০ দফা দাবিতে লড়ছেন জুনিয়র ডাক্তাররা। তাঁদের দাবির মধ্যেই ছিল, স্বাস্থ্যসচিবের অপসারণ। স্বাভাবিকভাবেই সোমবার রাজ্য-জুনিয়র ডাক্তারদের বৈঠকেও উঠল এই প্রসঙ্গ। তাতেই মুখ্যমন্ত্রী সাফ জানালেন, নারায়ণস্বরূপ নিগমকে নিয়ে কোনও কথা শুনবেন না তিনি। বললেন, "অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত কাউকে অভিযুক্ত বলা যায় না।" বিষয়টিকে কেন্দ্র করে বাদানুবাদের পরিস্থিতি তৈরি হয়।

Advertisement

[প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিকভাবে কাম্য।]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভয়ার সুবিচারের পাশাপাশি মোট ১০ দফাতে লড়ছেন জুনিয়র ডাক্তাররা। তাঁদের দাবির মধ্যেই ছিল, স্বাস্থ্যসচিবের অপসারণ।
  • স্বাভাবিকভাবেই সোমবার রাজ্য-জুনিয়র ডাক্তারদের বৈঠকেও উঠল এই প্রসঙ্গ। তাতেই মুখ্যমন্ত্রী সাফ জানালেন, নারায়ণস্বরূপ নিগমকে নিয়ে কোনও কথা শুনবেন না তিনি।
  • বললেন, "অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত কাউকে অভিযুক্ত বলা যায় না।" বিষয়টিকে কেন্দ্র করে বাদানুবাদের পরিস্থিতি তৈরি হয়।
Advertisement