shono
Advertisement

Jyotipriya Mallick: হাসপাতালের ‘ক্লিন চিট’, জ্যোতিপ্রিয়কে ইডির জেরায় রইল না বাধা

এদিকে জ্যোতিপ্রিয়কে নিয়ে কম্যান্ড হাসপাতালের আর্জি খারিজ করল আদালত।
Posted: 06:34 PM Oct 30, 2023Updated: 08:14 PM Oct 30, 2023

স্টাফ রিপোর্টার: আট রকমের রক্ত পরীক্ষা, জোড়া সিটি স্ক্যানের রিপোর্ট এবং মনোবিদের পরামর্শের ভিত্তিতে বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়ে দেওয়া হল মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক একেবারে স্থিতিশীল। তাঁকে জেরা করার ক্ষেত্রে আর কোনও বাধা নেই।

Advertisement

এদিকে, রেশন দুর্নীতি মামলায় গ্রেপ্তার হওয়া জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick) হাসপাতালে কী কী পরীক্ষা হয়েছে, তা সোমবার আদালতে জমা দিয়েছে ইডি। ব্যাঙ্কশাল আদালত জ্যোতিপ্রিয়র ইডি হেফাজতের নির্দেশ দিতেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। এর পরই মন্ত্রীর পরিবারের পছন্দমতো বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানে জ্যোতিপ্রিয়র কী কী শারীরিক পরীক্ষা হয়েছে, সেই সংক্রান্ত একটি রিপোর্ট সোমবার ব্যাঙ্কশাল আদালতে জমা দেয় কেন্দ্রীয় এজেন্সি।

[আরও পড়ুন: পুজোর রেশ কাটতে না কাটতেই শুরু আগামী বছরের প্রস্তুতি, কার হাতে সাজবে কোন মণ্ডপ?]

এদিন হাসপাতালের মেডিক্য়াল বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। আর হাসপাতালে ভর্তি থাকার প্রয়োজনও নেই তাঁর। অর্থাৎ ইডি এবার রেশন দুর্নীতিতে গ্রেপ্তার হওয়া ‘বালু’কে নিজেদের হেফাজতে নেবে কি না, তারই অপেক্ষা। কেন্দ্রীয় এজেন্সির সিদ্ধান্তের দিকে তাকিয়ে রাজনৈতিক মহলও।

এদিকে, সোমবার কম্যান্ড হাসপাতাল দ্বিতীয় বার ব্যাঙ্কশাল কোর্টের দ্বারস্থ হয়েছিল। জ্যোতিপ্রিয়কে ভর্তি নিতে না চেয়ে আদালতের নির্দেশ ফের বদলের আবেদন করা হয়েছিল কম্যান্ড হাসপাতালের তরফে। তবে তাদের সেই আর্জি এদিন খারিজ হয়ে যায়। আদালত জানিয়ে দেয়, প্রয়োজনে কম্য়ান্ড হাসপাতালেই চিকিৎসা হবে মন্ত্রীর।

[আরও পড়ুন: একেই বলে পাগলামি! ‘মহৎ’ উদ্দেশ্যে সাইকেলে ২৮১ কিলোমিটার পাড়ি তিন মোহনবাগানির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement