shono
Advertisement

'মানসিকভাবে এখনও প্রস্তুত, লড়তে চাই অভিষেকের বিরুদ্ধেই', জানিয়ে দিলেন নওশাদ

Published By: Ramen DasPosted: 05:39 PM Mar 17, 2024Updated: 07:10 PM Mar 17, 2024

রমেন দাস: অভিষেকের বিরুদ্ধেই প্রার্থী হচ্ছেন নওশাদ! 'ডায়মন্ড হারবার থেকেই লড়তে চাই, পিছিয়ে যাচ্ছি না', ফের জানিয়ে দিলেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। সংবাদ প্রতিদিন ডিজিটাল-কে দেওয়া এক সাক্ষাৎকারে নওশাদ জানান, ''আমি অভিষেকের বিরুদ্ধেই লড়তে চাই।'' কিন্তু নির্বাচন এগিয়ে আসতেই শুরু হয় নয়া জল্পনা। আইএসএফ সূত্রে জানা যায়, ডায়মন্ড হারবারে প্রতিদ্বন্দ্বিতা করছেন না নওশাদ। এর পরেই শুরু হয় চর্চা, নওশাদের বিরুদ্ধে ওঠে 'গট-আপ' অভিযোগ।

Advertisement

ফের নওশাদ সিদ্দিকির  (Nawsad Siddique) সঙ্গে যোগাযোগ করেছিল সংবাদ প্রতিদিন ডিজিটাল। তিনি জানান, ''আমি মানসিকভাবে এখনও ১০০ শতাংশ প্রস্তুত। আমার কোনও দ্বিধা-দ্বন্দ্ব নেই। ডায়মন্ড হারবারেই লড়তে চাই। কিন্তু আমার দলের নেতৃত্ব এখনও সিদ্ধান্ত নেননি, কোন আসনে আমি লড়ব। তবে, আমি লোকসভা নির্বাচনে লড়ব।'' এদিন ডায়মন্ড হারবারে বাম প্রার্থী নিয়েও সরব হন নওশাদ।

[আরও পড়ুন: ‘হাতের সঙ্গে পা-ও চলবে, মারলে আওয়াজ হবে’, লোকসভার আগে ফের চাঁচাছোলা দিলীপ ]

তিনি বলেন, ''আমি জোটের জন্য বারবার চেষ্টা করেছি। এখনও অপেক্ষায় রয়েছি জোট হোক। মনেপ্রাণে জোট চাইছি। কিন্তু বামেদের সঙ্গে আলোচনায় সহমত হইনি।'' তাহলে কি ধোঁকা দিয়েছে বামেরা? নওশাদের উত্তর, ''আমি সেকথা বলছি না। কিন্তু আমাদের যা দাবি ছিল, তা যুক্তি দিয়েই বলেছিলাম। আমি বুঝতে পারিনি কেন তাতে রাজি হলেন না বাম নেতারা।''

[আরও পড়ুন: কন্ডোম বিতর্ক থেকে বামপন্থা, মমতার সমালোচক থেকে ফ্যান! একান্ত সাক্ষাৎকারে যুবনেত্রী সায়নী ]

যাদবপুর (Jadavpur) আসনে প্রার্থী দিয়েছে বামেরা। ভাঙড় (Bhangar) বিধানসভা রয়েছে ওই আসনের অন্দরেই। যাদবপুর আসন দাবি করে নওশাদের দল। এদিন নওশাদ বলেন, ''আমরা যাদবপুর আসনে লড়তে চেয়েছিলাম। আমি ওই আসনে প্রার্থী হব বলিনি। কিন্তু ওই আসনেও প্রার্থী দিল বামফ্রন্ট।'' যদিও জোট নিয়ে খানিকটা 'বীতশ্রদ্ধ' হয়েও এখনও 'প্রস্তুত' অভিষেকের বিরুদ্ধে লড়াইয়ে, বলছেন নওশাদ স্বয়ং।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement