shono
Advertisement

Kolkata International Film Festival 2023: ফের রংমিলান্তি! কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শোভন-বৈশাখী

শাসকদলের নেতাদের সঙ্গে খোশ মেজাজে দেখা গেল তাঁদের।
Posted: 05:41 PM Dec 05, 2023Updated: 07:36 PM Dec 05, 2023

নব্যেন্দু হাজরা: তাঁদের নিয়ে যতই আলোচনা, সমালোচনা হোক, আপন ছন্দে আনন্দে দিনযাপন করেন শোভন চট্টোপাধ্যায়, বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আর তাঁদের ইউএসপি হল রংমিলান্তি! অর্থাৎ দুজনের পোশাকেই থাকে এক রঙের ছোঁয়া। সে কোনও কাজেই হোক কিংবা কোনও অনুষ্ঠান, সবেতেই যুগলের এই রংমিলান্তি সবচেয়ে বেশি আকর্ষণীয় হয়ে ওঠে। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও (Kolkata International Film Festival) শোভন-বৈশাখীকে দেখা গেল একই সাজে। মঙ্গলবার বিকেলে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে হাজির হলেন দুজন। পরনে গোলাপি (Pink) পোশাক। চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে বিনোদন জগৎ এবং শাসকদলের নেতানেত্রীদের সঙ্গে গল্পে মজলেন তাঁরা।

Advertisement

গোলাপি শাড়ি আর সোনার গয়নায় সেজেছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)। শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) পরনে ছিল গোলাপি শার্ট, কালো ট্রাউজার। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বিশ্ব সিনেমার বঙ্গ দর্শনের পরিবেশের সঙ্গে সাযুজ্য রেখেই রং নির্বাচন শোভন-বৈশাখীর। এদিন বিকেলেই নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে পৌঁছে যান দুজন। সেখানে ছিলেন চলচ্চিত্র উৎসবের উদ্যোক্তা তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী, জুন মালিয়া-সহ অনেকেই। তাঁদের সঙ্গে কথাবার্তা বলেন শোভন-বৈশাখী। এই অনুষ্ঠানে তাঁদের দেখে কেউ কেউ অবাক হয়ে যান।

[আরও পড়ুন: ‘তৈলমর্দন করলেই পছন্দের জায়গায় পোস্টিং দেন!’ DPSC-কে ভর্ৎসনা বিচারপতির]

রাজনীতিতে একাধিক চড়াই-উতরাইয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনেরও একটা বড় সময়ে টানাপোড়েনের মধ্যে দিয়ে কাটিয়েছেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেসব কাটিয়ে উভয়েই এখন থিতু হয়েছেন নিজেদের ব্যক্তিগত পরিসরে। এক সময় শাসকদলের সঙ্গে দূরত্ব হলেও তা ঘুচিয়ে এখন ফের তৃণমূলের সঙ্গে শোভন-বৈশাখী। নানা উৎসব-অনুষ্ঠানে শাসক শিবিরের সঙ্গে তাঁদের দেখা যায়। এবার আন্তর্জাতিক সিনেমা উৎসবেও শামিল হলেন যুগল।

[আরও পড়ুন: গুলিতে ঝাঁজরা করনি সেনা প্রেসিডেন্ট সুখদেব সিং, প্রকাশ্যে হত্যাকাণ্ডের হাড়হিম সিসিটিভি ফুটেজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement