shono
Advertisement
Sandip Ghosh

বেআইনি নির্মাণের অভিযোগ, সন্দীপ ঘোষের বাড়িতে নোটিস পুরসভার

আগামী ৩০ সেপ্টেম্বর সস্ত্রীক সন্দীপ ঘোষকে পুরসভায় তলব করা হয়েছে বলে খবর।
Published By: Tiyasha SarkarPosted: 03:10 PM Sep 27, 2024Updated: 06:01 PM Sep 27, 2024

অভিরূপ দাস: বেআইনি নির্মাণের অভিযোগ। আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে নোটিস কলকাতা পুরসভার। আগামী ৩০ সেপ্টেম্বর সস্ত্রীক সন্দীপ ঘোষকে পুরসভায় তলব করা হয়েছে বলে খবর।

Advertisement

আর জি করের প্রাক্তন অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ ভুরিভুরি। এবার উঠল বেআইনিভাবে বাড়ি তৈরির অভিযোগ। কলকাতা পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ডে সন্দীপ ঘোষের একটি বাড়ি রয়েছে। অভিযোগ, নিয়ম না মেনে ওই বাড়ি তৈরি করা হয়েছে। গত ১১ সেপ্টেম্বর ওই সন্দীপের এক প্রতিবেশী কলকাতা পুরসভার দ্বারস্থ হন। অভিযোগ করেন, চার পাশে ৪ ফুট করে জায়গা না ছেড়ে বাড়ি করা হয়েছে। অভিযোগ পেয়েই পরিদর্শন করেন পুরসভার আধিকারিকরা। এর পরই তলব করা হয়েছে সস্ত্রীক সন্দীপ ঘোষকে(Sandip Ghosh)।

প্রসঙ্গত, গত ৮ আগস্ট, নাইট শিফট ছিল আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের তরুণী চিকিৎসকের। পরদিন হাসপাতালের সেমিনার হল থেকে তাঁর দেহ উদ্ধার হয়। সেই সময় প্রায় বিবস্ত্র ছিলেন তিনি। অভিযোগ, ধর্ষণ ও খুন করা হয়েছে তাঁকে। সেই ঘটনাকে কেন্দ্র করে চর্চায় উঠে আসেন প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। তাঁর বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ ওঠে। পরবর্তীতে তাঁকে গ্রেপ্তারও করা হয়। বর্তমানে বন্দি তিনি। এদিকে তাঁর স্ত্রী, শ্যালিকা-সহ বেশ কয়েকজনও রয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজরে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেআইনি নির্মাণের অভিযোগ।
  • আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে নোটিস কলকাতা পুরসভার।
  • আগামী ৩০ সেপ্টেম্বর সস্ত্রীক সন্দীপ ঘোষকে পুরসভায় তলব করা হয়েছে বলে খবর।
Advertisement