shono
Advertisement

ভাঙড়ের হাঙরদের কবজা করবে কলকাতা পুলিশ, দায়িত্বে ‘সুপার এইট’

আটটি থানাকে নিয়ে ভাঙড়কে আলাদা একটি ডিভিশন করা হয়েছে।
Posted: 08:58 AM Jan 07, 2024Updated: 08:58 AM Jan 07, 2024

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: ভাঙড়কে কলকাতা পুলিশের (Kolkata Police) অধীনে আনার কথা আগেই ঘোষণা হয়েছে। আটটি থানাকে নিয়ে ভাঙড়কে আলাদা একটি ডিভিশন করা হয়েছে। সোমবার থেকে ভাঙড় ডিভিশন চালু করার কথা কলকাতা পুলিশের। আপাতত ভাঙড়, পোলেরহাট, উত্তর কাশীপুর, চন্দনেশ্বর –এই চারটি থানার চার্জ নেওয়া হচ্ছে।

Advertisement

গোটা বিষয়টি খতিয়ে দেখতে ইতিমধ্যেই কলকাতা পুলিশের পক্ষ থেকে আটজন ইন্সপেক্টরকে ভাঙড়ে পাঠানো হয়েছে। শনিবার কলকাতা পুলিশ কমিশনার এই সংক্রান্ত একটি নির্দেশিকা জারি করেছেন। ভাঙড় থানার ওসি হিসাবে লালবাজার গোয়েন্দা বিভাগ থেকে ইন্সপেক্টর সুশান্ত মণ্ডলকে পাঠানো হয়েছে। অতিরিক্ত ওসি হিসাবে যাচ্ছেন সেন্ট্রাল ডিভিশন থেকে হরিদাস বৈদ‌্য। উত্তর কাশীপুরে ওসি হচ্ছেন অমিতকুমার চট্টোপাধ‌্যয়। বর্তমানে তিনি পার্ক স্ট্রিট থানার অতিরিক্ত ওসি।

[আরও পড়ুন: মোদির লাক্ষাদ্বীপ সফর নিয়ে বিতর্কে মালদ্বীপ! ভারতীয়দের ‘উপহাস’ মুইজ্জুর দলের নেতার]

উত্তর কাশীপুরে অতিরিক্ত ওসি করা হয়েছে ফিরোজ তামাংকে। ওসি চন্দনেশ্বর হচ্ছেন সুনীল দেবনাথ। গোয়েন্দা দপ্তরের জন কার্তিককে অতিরিক্ত ওসি করা হয়েছে। জোড়াবাগানের অতিরিক্ত ওসিকে পোলেরহাট থানার ওসি করা হয়েছে। অতিরিক্ত ওসি থাকছেন বন্দর ডিভিশনের মণীশ সিং। হাতিশালা, বিজয়গঞ্জ, মাধবপুর ও বোদরা –এই চারটি থানার পরিকাঠামোর কাজ এখনও শেষ হয়নি। তাই আপাতত ওই চার থানা থেকে পরিষেবা দিতে চাইছে কলকাতা পুলিশ।

এই থানাগুলোর মাধ্যমে আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সোমবার থেকে ভাঙড়ে ট্র‌্যাফিক নিয়ন্ত্রণও করবে কলকাতা পুলিশ। ভাঙড় ট্র‌্যাফিক গার্ডের ওসি করা হয়েছে সাউথ ওয়েস্ট ট্র‌্যাফিক পুলিশ গার্ডের অতিরিক্ত ওসি মিদ্দ‌্যা ইমামুদ্দিনকে। অতিরিক্ত ওসি হিসাবে শিয়ালদহ ট্র‌্যাফিক গার্ড থেকে যাচ্ছেন গোপাল দাস।

[আরও পড়ুন: ভিতরে জলরাশির শব্দ, পাশে খেলে বেড়াবে মাছ, গঙ্গার নিচে মেট্রো সফর যেন অ্যাকোয়ারিয়াম!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার