shono
Advertisement

প্রেমিকের হাত ধরে চিড়িয়াখানা থেকে বাংলাদেশে কুয়েতের মহিলা, উদ্ধার করল কলকাতা পুলিশ

ঘরের মেয়েকে ফিরে পেয়ে কলকাতা পুলিশকে প্রশংসা করে চিঠি পাঠাল কুয়েত দূতাবাস।
Posted: 08:56 AM Feb 09, 2023Updated: 10:27 AM Feb 09, 2023

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: ভাইয়ের সঙ্গে কলকাতায় এসেছিলেন কুয়েতের এক মহিলা। কলকাতায় এসে প্রেমিকের সঙ্গে পালিয়ে যান বাংলাদেশে। পুলিশের তৎপরতায় বাংলাদেশ থেকে কুয়েতে মহিলাকে উদ্ধার করে আনা হয়। মেয়েকে ফিরে পাওয়ার পর কলকাতা পুলিশকে প্রশংসা করে চিঠি পাঠাল কুয়েত দূতাবাস।

Advertisement

কুয়েতের আলহামদি শহরের ৩১ বছরের এক মহিলা ভাইয়ের চিকিৎসা করাতে গত জানুয়ারিতে কলকাতায় এসেছিলেন। ২৭ জানুয়ারি ভাইয়ের সঙ্গে ভিক্টোরিয়া ঘুরে চিড়িয়াখানা ঘুরতে যান। চিড়িয়াখানা থেকে হঠাৎ উধাও হয়ে যায় বোন। আলিপুর থানায় অভিযোগ দায়ের করেন ভাই। তদন্তে নেমে পুলিশ আলিপুর চিড়িয়াখানার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন চিড়িয়াখানা থেকে এক যুবকের সঙ্গে ওই মহিলা ট‌্যাক্সিতে ওঠেন।

[আরও পড়ুন: ধ্বংসস্তূপের নিচে ছোট্ট হাত দিয়ে ভাইয়ের মাথা আগলে বালিকা, ভাইরাল তুরস্কের ভিডিও]

এরপর নিউ মার্কেট এলাকার সিসিটিভি ফুটেজে একটি হোটেলে ওই মহিলা ও পুরুষকে দেখা যায়। কিন্তু পুলিশ যখন হোটেলে পৌঁছায় তখন তাঁরা সেখানে ছিল না। পুলিশ জানিয়েছে, হোটেলে জমা দেওয়া ওই ব‌্যক্তির পাসপোর্টের কপি থেকে নাম ও ঠিকানা জানা যায়। ওই ব‌্যক্তি বাংলাদেশের।

কুয়েতের মহিলা ওই ব‌্যক্তির সঙ্গে বাংলাদেশে চলে যান। এরপরই বাংলাদেশ দূতাবাসের সঙ্গে যোগাযোগ করে মহিলাকে উদ্ধার করে তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। জানা গিয়েছে, ওই বাংলাদেশি ব‌্যক্তি কুয়েতের ওই পরিবারে গাড়ি চালক ছিলেন। মহিলা বিবাহিত ও তার সন্তান রয়েছে।

[আরও পড়ুন: শাহরুখ খানের জন্য বকা খেলেন বিচারপতি গঙ্গোপাধ্যায়! এজলাসে বসেই আক্ষেপ, ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement