shono
Advertisement
Kultali

নবান্নে মমতা-সাক্ষাতে কুলতলির নির্যাতিতার বাবা-মা

নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা।
Published By: Sayani SenPosted: 03:05 PM Oct 21, 2024Updated: 04:54 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ড নিয়ে উত্তাল রাজ্য। জুনিয়র ডাক্তারদের সঙ্গে বিকেল পাঁচটায় বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে নবান্নে কুলতলির নির্যাতিতার বাবা-মা ও মামা। সঙ্গে ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা।

Advertisement

গত ৪ অক্টোবর, জয়নগরের মহিষমারির কৃপাখালির বাসিন্দা চতুর্থ শ্রেণির পড়ুয়া। টিউশন পড়তে বেরিয়েছিল। সন্ধে গড়িয়ে রাত হয়ে যাওয়ার পরও বাড়ি ফেরেনি সে। তাতেই দুশ্চিন্তা করতে শুরু করেন বাড়ির লোকজন। জয়নগর থানায় যান ওই স্কুলছাত্রীর বাবা। অভিযোগ, সেই সময় তাঁদের থেকে নিখোঁজ অভিযোগ নিতে কার্যত অস্বীকার করে পুলিশ। এর পর থানা থেকে ফিরে আসেন ছাত্রীর বাবা। গভীর রাতে বাড়ি থেকে ৫০০ মিটার দূরে একটি জলাজমি থেকে ছাত্রীর নিথর দেহ উদ্ধার হয়। সেই সময় তার দেহে একাধিক ক্ষতচিহ্ন পাওয়া যায় বলেই অভিযোগ। স্থানীয়দের দাবি, ধর্ষণ করে খুন করা হয়েছে ওই ছাত্রীকে।

খবর পেয়ে পুলিশ দেহ উদ্ধার করতে যায়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর তোড়জোড় শুরু করে। ইতিমধ্যে স্থানীয় বাসিন্দারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। পুলিশ আরও আগে তৎপর হলে স্কুলছাত্রী খুন হত না বলেই দাবি এলাকাবাসীর। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন উত্তেজিত স্থানীয়রা। ঝাঁটা হাতে পুলিশকে ধাওয়া করেন মহিলারা। একপ্রস্থ ঝাঁটাপেটাও করা হয় পুলিশকে। এই ঘটনায় সিট গঠন করে তদন্ত চলছে। গত ৬ অক্টোবর, এই ঘটনায় প্রথমবার মুখ খোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৩ মাসের মধ্যে পকসো আদালতে মামলা করে ৩ মাসের মধ্যে অভিযুক্তদের ফাঁসি হোক বলেই দাবি করেন তিনি। এবার নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে মুখোমুখি সাক্ষাতে মমতা বন্দ্যোপাধ্যায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জুনিয়র ডাক্তারদের সঙ্গে বিকেল পাঁচটায় বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
  • তার আগে নবান্নে কুলতলির নির্যাতিতার বাবা-মা।
  • সঙ্গে ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা।
Advertisement