shono
Advertisement

পায়ের অস্ত্রোপচার সফল, হাসপাতালের বেড থেকেই চিকিৎসকদের ধন্যবাদ কুণালের

শনিবার ফুটবল খেলতে গিয়ে পায়ে চোট পান কুণাল।
Posted: 01:03 PM Mar 01, 2023Updated: 01:06 PM Mar 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সফল হয়েছে অস্ত্রোপচার। পায়ে প্লেট বসার পর অপারেশন টেবিলে শোওয়া ছবি শেয়ার করে জানালেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ। আপাতত কয়েকটা দিন থাকতে হবে হাসপাতালেই।

Advertisement

ঘটনার সূত্রপাত গত শনিবার। ওইদিন প্রেস ক্লাব আয়োজিত ‘রিপোটার্স কাপ’-এর খেলা ছিল। সেখানে ‘সংবাদ প্রতিদিন’-এর সঙ্গে ফাইনাল খেলা চলছিল ‘জাগো বাংলা’-র। ‘সংবাদ প্রতিদিন’-এর পক্ষে খেলছিলেন পত্রিকার কনসালটিং এডিটর কুণাল ঘোষ। খেলার সময় হঠাৎই পায়ে চোট পান। খেলার পর এক্স-রে করে দেখা যায় তাঁর বাঁ পায়ের ফিবুলা ভেঙে গিয়েছে। তাঁর পায়ে প্লাস্টার করা হয়। সেই অবস্থাতেই দলীয় কাজ করেছেন কুণাল। তবে পূর্বসূচি অনুযায়ী বুধবার বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে তাঁর পায়ে অস্ত্রোপচার হল। পায়ে বসানো হল প্লেট।

[আরও পড়ুন: নেই শিক্ষক, উচ্চমাধ্যমিক স্কুলে অংকের ক্লাস নেন কেরানি! সাফাইয়ের দায়িত্বে পড়ুয়ারাই]

বুধবার অস্ত্রোপচার শেষ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় নিজেই বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। সেখানেই ধন্যবাদ জানিয়েছেন চিকিৎসক ও শুভানুধ্যায়ীদের। লিখেছেন, “ভাঙা পায়ে প্লেট বসেছে। ডাঃ সুদীপ্ত বন্দ্যোপাধ্যায় এবং অপারেশন টেবিলের সকলকে ধন্যবাদ। সুন্দর পরিবেশ। ধন্যবাদ ডাঃ পার্থ সেন, ডাঃ পার্থসারথী সরকার, ডাঃ শুভাশিস গঙ্গোপাধ্যায়কে। ধন্যবাদ শ্রীমান স্নেহাশিস। অশোক মজুমদার, তন্ময় নন্দী, অয়ন চক্রবর্তী-সহ সকালে যাঁরা এসেছিলেন, বা দূর থেকেও যাঁরা শুভেচ্ছা পাঠাচ্ছেন , তাঁদেরও আন্তরিক ধন্যবাদ। আপাতত ওটি থেকে বেডে।” এখন কয়েকটা দিন হাসপাতালেই, সুস্থ হয়ে ফের কাজে ফেরার অপেক্ষায় কুণাল ঘোষ।

[আরও পড়ুন: মাওবাদী তকমা উড়িয়ে ১৩ বছর পর বেকসুর খালাস নন্দীগ্রাম জমি রক্ষা আন্দোলনের চারণ কবি]

[আরও পড়ুন: ডাক মেলেনি ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচিতে! ক্ষোভে তৃণমূল ছাড়ছেন প্রধান-সহ ২৩ পঞ্চায়েত সদস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement