shono
Advertisement
Kunal Ghosh

উপনির্বাচনে পরাজিত কল্যাণকে 'মিষ্টি' সান্ত্বনা কুণালের, পাঠালেন হাঁড়িভর্তি মিষ্টান্ন

শনিবার মানিকতলা উপনির্বাচনের ফলপ্রকাশের পর দেখা যায়, ৬২ হাজারের বেশি ভোটে বিজেপির কল্যাণ চৌবেকে হারিয়ে দিয়েছেন তৃণমূলের সুপ্তি পাণ্ডে। হারের জ্বালা ভোলাতেই কি কুণাল ঘোষের 'মিষ্টি' সান্ত্বনা?
Published By: Sucheta SenguptaPosted: 01:41 PM Jul 14, 2024Updated: 01:41 PM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌজন্যের রাজনীতির নজির বঙ্গে কম নেই। দলাদলি যতই থাকুক, যুযুধান দুপক্ষ রাজনীতির বাইরের বৃত্তে ভীষণ ভালো বন্ধু, এমন উদাহরণও ভুরি ভুরি। বিধানসভা উপনির্বাচনে চারে চার ফলাফলের পর ফের সেই সৌজন্যের ছবি দেখা গেল ঘাসফুল শিবিরে। মানিকতলার পরাজিত বিজেপি প্রার্থী কল্যাণ চৌবেকে এক হাঁড়ি মিষ্টি পাঠালেন তৃণমূল নেতা কুণাল ঘোষ! সেইসঙ্গে পরাজিত প্রার্থীর হতাশাগ্রস্ত একটি ছবিও তিনি শেয়ার করেছেন নিজের সোশাল মিডিয়া পোস্টে। হারের জ্বালা ভুলিয়ে দিতেই কি কুণালের 'মিষ্টি' সৌজন্য?

Advertisement

মানিকতলায় উপনির্বাচন (WB By-Elections) নিয়ে জটিলতা কম ছিল না। শাসক শিবিরের দাবি, আইনি জটিলতায় সাধন পাণ্ডের প্রয়াণের পর উপনির্বাচন পিছিয়ে যাচ্ছিল বার বার। আর তার জন্য তারা বিজেপিকেই দায়ী করেছিল। মানিকতলায় বিজেপির (BJP) প্রার্থী হওয়ার পর কল্যাণ চৌবে নানাভাবে তৃণমূল নেতা কুণাল ঘোষের উদ্দেশে কটূ শব্দ প্রয়োগ করেছিলেন। উপনির্বাচনের ঠিক আগেই কল্যাণ- কুণাল কথোপকথনের এই অডিও ক্লিপ ভাইরাল (Viral) হয়। বিজেপি প্রার্থীকে 'সাহায্যে'র বিনিময়ে কুণাল ঘোষকে (Kunal Ghosh) বড় পদ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখানো হয় বলে অভিযোগ। তা নিয়ে কম বিতর্ক হয়নি। ভোটগ্রহণের দিনও নানা জায়গায় বিক্ষোভের মুখে পড়েন কল্যাণ চৌবে। ৮৯ টি বুথে পুনর্নির্বাচনের দাবি তোলেন তিনি। তবে সেই দাবি খারিজ করে দেয় নির্বাচন কমিশন।

[আরও পড়ুন: বন্দুক হাতে ঘুরছিল আততায়ী, তবুও ‘দর্শক’ পুলিশ! ট্রাম্পের উপরে হামলায় বিস্ফোরক প্রত্যক্ষদর্শী]

এর পর শনিবার ফলপ্রকাশের পর দেখা যায়, ৬২ হাজারের বেশি ভোটে বিজেপির কল্যাণ চৌবেকে (Kalyan Choubey) হারিয়ে দিয়েছেন তৃণমূলের সুপ্তি পাণ্ডে। যদিও তাতেও বিজেপি প্রার্থীর দাবি, বেশিরভাগ ভোট লুট হয়েছে, এটা প্রকৃত জনরায় নয়। এসবের পর কল্যাণের হতাশাগ্রস্ত একটি ছবি সোশাল মিডিয়ায় (Social Media) পোস্ট করে কুণাল ঘোষ, যার ক্যাপশন - পিকচার অফ দ্য ডে। আর এসবের পর হারের গ্লানি ঘোচাতে কল্যাণের বাড়ি পৌঁছে গেল কুণাল ঘোষের পাঠানো মিষ্টি (Sweets)। তবে এনিয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি মানিকতলার পরাজিত বিজেপি প্রার্থী।

[আরও পড়ুন: পর পর হারে আস্থা নেই বঙ্গ বিজেপিতে, রাশ হাতে রাখবে কেন্দ্রীয় নেতৃত্বই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মানিকতলা উপনির্বাচনের পর সৌজন্যের ছবি।
  • হারের পর কল্যাণকে হাঁড়িভর্তি মিষ্টি পাঠালেন কুণাল ঘোষ।
Advertisement