shono
Advertisement

প্রথম দফায় কাকে ভোট দিচ্ছে বাংলার মানুষ? তরজায় অমিত শাহ-কুণাল ঘোষ

Published By: Paramita PaulPosted: 11:58 AM Apr 19, 2024Updated: 12:42 PM Apr 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাকে ভোট দিচ্ছে বাংলার মানুষ? তা নিয়ে প্রথম দফার ভোটের দিনই তরজায় জড়ালেন অমিত শাহ-কুণাল ঘোষ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বাংলার মানুষের কাছে এমন সরকার নির্বাচনের জন্য আবেদন জানান, যারা অনুপ্রবেশ রুখবে, মহিলাদের নিরাপত্তা নিশ্চিত করবে। এর পালটা দিয়ে তৃণমূল নেতা কুণাল ঘোষের দাবি, বাংলার মানুষ তৃণমূলকেই ভোট দেবে। কারণ, মানুষের চাহিদা পূরণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ই।

Advertisement

ভোট শুরুর পরই এক্স হ্যান্ডেলে ভোটদানের আর্জি জানান অমিত শাহ। লেখেন, "পশ্চিমবঙ্গে আজ লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট হচ্ছে। আমি জনগণের কাছে এমন একটি সরকার গঠনের পক্ষে ভোট দেওয়ার জন্য আবেদন করছি, যারা একেবারে নিম্নস্তরে দারিদ্র্য বিমোচন প্রকল্পগুলিকে নিশ্চিত করবে, অনুপ্রবেশ ও দুর্নীতি রোধ করবে এবং মহিলাদের জন্য ন্যায়বিচার ও নিরাপত্তা দেবে।" এর পরই শাহ-কে খোঁচা দিয়ে পোস্ট করেন রাজ্যসভার প্রাক্তন তৃণমূল সাংসদ কুণাল ঘোষও।

 

[আরও পড়ুন: প্রথম দফা ভোটের LIVE UPDATE: নটা পর্যন্ত বাংলায় ভোটদানের হার ১৫ শতাংশ, দেশের মধ্যে সর্বোচ্চ]

বাংলার মানুষ তৃণমূলকেই ভোট দিচ্ছেন বলে আত্মবিশ্বাসী কুণাল। এর পিছনে তিনটি কারণ তুলে ধরেন তিনি। লেখেন, "১) দারিদ্র বিমোচন প্রকল্পে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্পগুলি সেরা। কেন্দ্র বকেয়া টাকা দেয় না। ২) অনুপ্রবেশ আটকানো অমিত শাহর দপ্তর ও বিএসএফের কাজ। ৩) দুর্নীতিতে সেরা বিজেপি। শুভেন্দু-সহ সারা দেশের যাদের বিজেপি চোর বলে তদন্ত চেয়েছিল, পরে তাদের দলে নিয়ে নেতা করেছে। ৪) মা বোনেদের সম্মান তৃণমূল দেয়। উন্নাও, হাথরাস, প্রয়াগরাজ, গুজরাটের বিলকিস, মণিপুর তো বিজেপির ইতিহাস। অমিতজি, আপনি ব্রিজভূষণের পাশে থাকেন, দেশের সোনার মেয়েদের বিচার দেন না।" শেষে তাঁর কটাক্ষ, "এসবের জন্যেই বিজেপিকে ভোট নয়।"

 

[আরও পড়ুন: একজনের ৭১৬ কোটি, একজনের সম্বল মোটে ৩২০ টাকা! বিস্তর ফারাক প্রথম দফার প্রার্থীদের সম্পত্তিতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement