shono
Advertisement

মদন এসেছে? রাজনীতি থেকে ‘অবসর’জল্পনার মাঝেই বিধায়কের খোঁজ নিলেন মমতা

সম্প্রতি নিজেকে গুটিয়ে নেওয়ার কথা বলেছেন মদন, যা উসকে দিয়েছে রাজনীতি ছাড়ার জল্পনা।
Posted: 02:22 PM Sep 08, 2022Updated: 03:36 PM Sep 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছু ধরেই আচরণে অবসরের জল্পনা উসকে দিয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। নিজেকে গুটিয়ে নেওয়ার কথাও বলেছেন। এসবের মাঝেই নেতাজি ইন্ডোরের সাংগঠনিক সভার মঞ্চে উঠেই মদন মিত্রের খোঁজ নিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

Advertisement

এদিন পঞ্চায়েত ভোটের আগে দলীয় অনুশাসন ও শৃঙ্খলার প্রশ্নে আজ অর্থাৎ বৃহস্পতিবার নেতাজি ইন্ডোরে দলের সাংগঠনিক সভার আয়োজন করা হয়েছিল তৃণমূলের তরফে। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, সুব্রত বক্সি-সহ ছিলেন দলের নেতা, বিধায়ক, সাংসদ, মন্ত্রীরা। স্বাভাবিকভাবেই সেখানে ছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্রও। এদিন মঞ্চে উঠে প্রথমেই তাঁর খোঁজ নেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন,  “আমি ভাবছিলাম এসে দেখব, মদন এসেছে কি না। তা আমি ওকে খোঁজার আগেই দেখলাম ও নিজেই হাত দেখাল।” এতেই প্রশ্ন উঠছে, তবে কি মদনের আচরণে সংশয়ে দলও? আদৌ এই বৈঠকে মদন হাজির হবেন কি না, তা নিয়ে কি তবে সন্দিহান ছিলেন খোদ নেত্রীও?   

[আরও পড়ুন: প্রাণনাশের হুমকির পরই ঝুলন্ত দেহ উদ্ধার, ত্রিকোণ সম্পর্কের জেরে চাঁচলে ‘খুন’ সিভিক ভলান্টিয়ার]

প্রসঙ্গত, বৃহস্পতিবার কামারহাটির তৃণমূল বিধায়ক মদন বলেন, “আপাতত ২০২৬ অবধি বিধায়ক আছি। তারপর নতুন করে ভাবতে হবে। সকলকেই ভাবতে হবে আর দাঁড়ানো উচিত কিনা। অন্য কারও দাঁড়ানো উচিত কি না। আমার থেকে ভাল আর কেউ আছে কি না। আমি বিধানসভায় গিয়ে অনেককেই বলতে শুনেছি উনি ১১ বারের বিধায়ক। আমার খারাপ লাগে। সেটা না করে ছেলে, নাতি এঁদের সুযোগ দিলে ভাল হত। আমার খেলা দেখে নতুন প্রজন্ম শিখবে। তাই নিজেকে নিজের মতো গুটিয়ে নিয়েছি। যা না পাওয়ার ছিল সেটা না পাওয়াই থাক।” যদিও রাজনীতি থেকে সন্ন্যাস নেবেন কি না, এখনও খোলসা করেননি মদন মিত্র। 

[আরও পড়ুন: নবান্ন অভিযানকে সামনে রেখে পুরনোদের মাঠে নামাতে সক্রিয় দিলীপ-লকেট

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement